28 C
আবহাওয়া
৮:২৭ অপরাহ্ণ - অক্টোবর ৬, ২০২৪
Bnanews24.com
Home » ম্যাচের সমতা ফিরালেন মিম

ম্যাচের সমতা ফিরালেন মিম

মিম

বিনোদন ডেস্ক: গ্যালারি ভর্তি দর্শক। রেফারি বাঁশি বাজালেন। শুরু হলো ফুটবল যুদ্ধ। মাঠে জয়ের নেশায় দৌড়াচ্ছে ‘স্বাধীন বাংলা’ একাদশ ও বসুন্ধরা কিংস। খেলার কয়েক মিনিটের মাথায় বসুন্ধরা কিংসের গোলে নাজেহাল স্বাধীন বাংলা টিম। উপায় না পেয়ে ফটবল মাঠে দিয়াগো ম্যারাডোনার মতো হাত দিয়ে গোল করেই ম্যাচের সমতা ফিরালেন ঢাকাই ছবির চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম।শনিবার স্বাধীন বাংলা ফুটবল দল নিয়ে তৈরি ‘দামাল’ সিনেমার টিম খেলছিলেন বসুন্ধরা কিংসের বিরুদ্ধে। আর সে খেলাতেই হাত দিয়ে গোল করে বসেন মিম!মজার ছলে বললেন, ম্যারাডোনার মত করে কিছু করে দেখাতে চাইলাম! তবে মিমের হাত দিয়ে গোল করাটি মেনে নেয়নি রেফারি। বাতিল করে দেন। খেলার ফলাফল ১-১ গোলে ড্র।

২৮ নভেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে রায়হান রাফী পরিচালিত ছবি ‘দামাল’। মুক্তি উপলক্ষে এখন প্রচারণায় ব্যস্ত ছবিটির কলাকুশলীরা। সেই প্রচারণার অংশ হিসেবেই আজ সুন্ধরা কিংস বনাম দামাল টিম প্রীতি ফুটবল ম্যাচের আয়োজন করা হয়। যে ম্যাচে সিনেমার মতো বাস্তবের খেলার মাঠেও জ্বলে উঠলেন সিয়াম ও রাজ। হয়ে উঠলেন মেসি-রোনালদো।

এ সময় দামাল টিমকে প্রেরণা দিতে মাঠে হাজির হয়েছিলেন নির্মাতা মোস্তফা সরওয়ার ফারুকী, অভিনেতা জাহিদ হাসান, রিয়াজ, ফেরদৌস, সমু সৌধুরী, এফ এস নাঈম, সোহেল মন্ডল, অভিনেত্রী নিপুণ, সুনেরাহ বিনতে কামালসহ অনেকেই। স্বাধীন বাংলা ফুটবল দলকে কেন্দ্র করে ফরিদুর রেজা সাগরের গল্পে এর চিত্রনাট্য করেছেন নাজিম উদ দৌলা ও রায়হান রাফি।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ