29 C
আবহাওয়া
৩:৩৯ পূর্বাহ্ণ - মে ২৪, ২০২৪
Bnanews24.com
Home » ট্রেনে কাটা পড়ে একই পরিবারের তিন জনের মৃত্যু

ট্রেনে কাটা পড়ে একই পরিবারের তিন জনের মৃত্যু

ট্রেনে কাটা

বিএনএ, টাঙ্গাইল: টাঙ্গাইলে ট্রেনে কাটা পড়ে বাবা-মা ও তাদের এক ছেলে নিহত হয়েছে । শুক্রবার ( ২২অক্টোবর) রাতে টাঙ্গাইল সদর উপজেলার হাতিলা মাদ্রাসা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

মা – বাবা ও ছোট ভাইয়ের সাথে শিশু আব্দুল্লাহও গিয়েছিলেন নানা বাড়িতে দাওয়াত খেতে। পরে একই মোটর সাইকেলে পরিবারের চারজন বাড়িতে ফিরছিলেন। দিন শেষে হাতিলা অরিক্ষত লেভেল ক্রসিং পার হওয়ার সময় ট্রেনে কাটা পড়ে বাবা-মা ও ছোট ভাই। এ সময় প্রাণে বেঁচে যায় একমাত্র শিশু আব্দুল্লাহ। দুর্ঘটনায় নিহতরা হলেন- আব্দুল্লাহর বাবা আজগর আলী (৪০), মা সারা মনি (২৫) এবং তাদের ছোট ছেলে আব্দুর রহমান আইয়ান (৩)।আহত আব্দুল্লাহকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

নিহতের পরিবার টাঙ্গাইল সদর উপজেলার করটিয়ার সোনালিয়া প্রাথমিক বিদ্যালয় এলাকায় বসবাস করতো। তবে তাদের গ্রামের বাড়ি জেলার বাসাইল উপজেলার ময়থা গ্রামে। ময়থা গ্রামে তিন জনের মরদেহ দাফন করার সময় স্বজনদের আহাজারিতে এলাকার পরিবেশ ভারী হয়ে উঠে।

নিহতদের স্বজরা জানায়- প্রবাসী আজগর আলী পরিবার নিয়ে মোটর সাইকেলযোগে নানা বাড়িতে বেড়াতে গিয়েছিলেন। সারাদিন ঘুরে- ফিরে সন্ধ্যার পর বাড়ি ফেরার পথে হাতিলা অরক্ষিত লেভেল ক্রসিং পার হওয়ার সময় হঠাৎ করে মোটর সাইকেলের স্টার্ট বন্ধ হয়ে যায়। রেল ক্রসিংয়ের আশেপাশে ঘন জঙ্গলে ঢেকে যাওয়ায় ট্রেন চলাচল দেখা যায় না। এতে ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলেই আজগর আলীর স্ত্রী সারা মনি এবং ছোট ছেলে আব্দুর রহমান আইয়ান নিহত হয়। স্থানীয় লোকজন আহত আজগর আলী ও তার বড় ছেলে আব্দুল্লাহকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করে। শিশু আব্দুল্লাহকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হলেও আজগর আলীকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়। পরে ঢাকায় নেয়ার সময় পথেই আজগর আলীর মৃত্যু হয়।

আজগর আলীর উকিল শ্বশুর আশরাফ আলী জানান- দুর্ঘটনায় পরিবারের একমাত্র বেঁচে যাওয়া শিশু আব্দুল্লাহ দাদা- দাদির কাছে রয়েছে।

বিএনএ/রহমান উজ্জ্বল, ওজি

Loading


শিরোনাম বিএনএ