31 C
আবহাওয়া
৩:০০ অপরাহ্ণ - মার্চ ২৮, ২০২৪
Bnanews24.com
Home » অভিনয় ছেড়ে কোথায় গেলেন শান্তা ইসলাম?

অভিনয় ছেড়ে কোথায় গেলেন শান্তা ইসলাম?

শান্তা

বিএনএ বিনোদন ডেস্ক: বিটিভির স্বর্ণযুগের অভিনেত্রী ছিলেন শান্তা ইসলাম। একক এবং ধারাবাহিক নাটকে অভিনয় করে প্রশংসিত তিনি। দেশে স্যাটেলাইট টিভি যাত্রার পূর্বেই সুপারস্টারের মর্যাদা পেয়েছেন এই অভিনেত্রী। তবে গত ১৮ বছর ধরে তিনি অভিনয়ে নেই। তার এ অনুপস্থিতি নিয়ে নানা ধরনের কথা চাউর ছিল মিডিয়ায়। কেউ বলেন তিনি প্রবাসী হয়েছেন। আবার কারও মতে তিনি অন্তরালে থাকতেই পছন্দ করেন।

সম্প্রতি একটি গণমাধ্যমে শান্তা ইসলাম বলেন, আমি বিদেশে থাকি না। দেশেই স্থায়ীভাবে বসবাস করছি। মাঝে মধ্যে ছেলে ও আত্মীয়স্বজনদের সঙ্গে দেখা করার জন্য বিদেশে যাই। তবে হয়ত প্রচারণার মধ্যে থাকি না। তাই অনেকেই আমার অবস্থান সম্পর্কে অবগত নন।

কেন অভিনয় করছেন না- এ প্রসঙ্গে শান্তা ইসলাম বলেন, আমার ছেলেকে সময় দেওয়ার জন্যই আমি অভিনয় ছেড়েছিলাম। অন্য কোনো কারণ নেই অভিনয় ছাড়ার। অভিনয় ছাড়ার এ সিদ্ধান্তটি এখন মনে হয়েছে সঠিকই ছিল। কারণ ছেলেকে একজন সুনাগরিক হিসেবে গড়ে তুলতে পেরেছি। সন্তান যদি সঠিকভাবে বিকশিত হয় তখন সব অভিভাবকেরই ভালো লাগে। আমারও ঠিক তাই হয়েছে। অভিনয়ে আর কাজ করার পরিকল্পনা নেই আমার।

অভিনয়ে না কাজ করলেও একজন অনুষ্ঠান উপস্থাপক হিসেবে রয়েছে তার সফল পথচলা। করোনার কারণে বিরতির পর আবারো উপস্থাপনায় ফিরেছেন এই সাবেক সফল অভিনেত্রী। আরটিভিতে ‘লাইফ ইজ বিউটিফুল’ নামের একটি সেলিব্রেটি শো উপস্থাপনা করছেন। আগামী ২৪ অক্টোবর এটির তৃতীয় পর্ব প্রচার হবে। আপাতত উপস্থাপনা এবং অনুষ্ঠান নির্মাণ কাজ নিয়েই শুধু ব্যস্ত থাকতে চান শান্তা ইসলাম।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ