Bnanews24.com
Home » বিশ্বজয়ী হাফেজ তাকরীমকে বিমান বন্দরে ফুলেল শুভেচ্ছা
টপ নিউজ

বিশ্বজয়ী হাফেজ তাকরীমকে বিমান বন্দরে ফুলেল শুভেচ্ছা

বিশ্বজয়ী হাফেজ তাকরীমকে বিমান বন্দরে ফুলেল শুভেচ্ছা

বিএনএ, ডেস্ক :  ১১১টি দেশের প্রতিযোগীদের পেছনে ফেলে আন্তর্জাতিক হিফজুল কোরআন প্রতিযোগিতায় তৃতীয় স্থান অধিকার করেছে বাংলাদেশের হাফেজ সালেহ আহমদ তাকরীম।সৌদি আরবের মক্কায় অনুষ্ঠিত হয়েছে ৪২তম এই বাদশাহ আব্দুল আজিজ হিফজুল কোরআন প্রতিযোগিতা। সদ্য বিশ্বজয়ী হাফেজ সালেহ আহমদ তাকরীম ও তার শিক্ষক আজ রাত ১টা ৪৫ মিনিটের ফ্লাইটে ঢাকায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে অবতরণ করে

বৃহস্পতিবার(২২ সেপ্টেম্বর) রাতে দেশে ফেরার পর তাকরীমকে বিমানবন্দরে উষ্ণ অভ্যর্থনা জানায় ধর্ম বিষয়ক মন্ত্রণালয়। তার এ সাফল্যে প্রাণঢালা অভিনন্দন জানিয়েছেন ধর্ম প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খান।ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য অফিসার মোহাম্মদ আনোয়ার হোসাইনসহ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বিশ্বের ১১১টি দেশের প্রতিযোগীদের অংশগ্রহণে আন্তর্জাতিক হিফজুল কুরআন প্রতিযোগিতায়  বাংলাদেশের প্রতিযোগী সালেহ আহমদ তাকরিমকে বুধবার (২২ সেপ্টেম্বর) রাতে মক্কার পবিত্র হারাম শরিফে একটি বর্ণাঢ্য অনুষ্ঠানে চূড়ান্ত বিজয়ীদের মধ্যে তৃতীয় বিজয়ী হিসেবে নাম ঘোষণা করা হয়।এ সময় তাকে এক লাখ রিয়াল (প্রায় সাড়ে ২৭ লাখ টাকা) পুরস্কার ও সম্মাননা ক্রেস্ট দেওয়া হয়।

উল্লেখ্য, হাফেজ সালেহ আহমদ তাকরীম ঢাকার মারকাযু ফয়জিল কুরআন আল ইসলামী মাদরাসার শিক্ষার্থী। তার বাড়ি টাঙ্গাইলের নাগরপুর উপজেলার ভাদ্রা গ্রামে। তার বাবা হাফেজ আব্দুর রহমান মাদরাসার শিক্ষক এবং মা গৃহিণী।

বিএনএ/ ওজি