Bnanews24.com
Home » আয়ার-রাহুলের ব্যাটে কলকাতার জয়
ক্রিকেট খেলা সব খবর

আয়ার-রাহুলের ব্যাটে কলকাতার জয়

আয়ার-রাহুলের ব্যাটে কলকাতার জয়

বিএনএ,স্পোর্টসডেস্ক : আইপিএলে মুম্বাই ইন্ডিয়ান্সকে ৮ উইকেটে হারিয়েছে কলকাতা নাইট রাইডার্স্ । বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) আবু ধাবির শেখ জায়েদ স্টেড়িয়ামে খেলাটি অনুষ্ঠিত হয়েছে । নয় ম্যাচে ৪ জয় ও ৫ হারে ৮ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে ইয়ন মরগানের দল।

মুম্বাইয়ের দেয়া ১৫৬ রানের জবাবে ১৫ ওভার ১ বলে ৩ উইকেট হারিয়ে লক্ষ্যে পৌঁছে যায় কলকাতা ।

প্রথম ওভার করতে আসা বোল্টের দ্বিতীয় বলে ছক্কা হাঁকান শুভমান গীল।চতুর্থ এবার ছক্কা হাঁকান ভেনকাটেস আয়ার। এই ওভারে আসে ১৫ রান। দ্বিতীয ওভার করতে আসা মিলনের তৃতীয় বলে ছক্কার পর চতুর্থ ও শেষ বলে চার মারেন ভেনকাটেস আয়ার। দলীয় রান ২ ওভারে ৩০।

বোমরাকে চার মেরে তৃতীয় ওভার শুরু করেন শুভমান গীল।শেষ বলে বোল্ড হয়ে ফিরে এই ওপনোর।আউট হবার আগে ৯ বলে ১ ছক্কা ও ১ চারে ১৩ রান করেন।

তৃতীয় উইকেটে রাহুলের সঙ্গে ৮৮ রানের জুঁটি করে জয় অনেকটা নিশ্চিত করে বোমরার বলে বোল্ড হয়ে ফিরে ভেনকাটেস আয়ার। ৩০ বলে ৪ চার ও ৩ চক্কায় ৫৩ রান করেন এই ওপেনার। জয়ের থেকে ৯ রান দুরে থাকতে ৭ রান করে মরগান আউট হয় বোমরার বলে।

ষোলতম ওভার করতে আসা রোহিত শর্মার প্রথম বলে বাউন্ডারি মেরে কলকাতার জয় নিশ্চিত করে নিতীশ রানা। ৪২ বলে ৮ চার ও ৩ ছক্কায় ৭৪ রানে অপরাজিত থাকেন রাহুল ত্রিপাটি।

বিএনএ/এমএম