29 C
আবহাওয়া
৫:৪১ পূর্বাহ্ণ - মে ৪, ২০২৪
Bnanews24.com
Home » চোখে টর্চ লাইট মারায় নৈশপ্রহরী খুন, সহকর্মী গ্রেফতার

চোখে টর্চ লাইট মারায় নৈশপ্রহরী খুন, সহকর্মী গ্রেফতার

চোখে টর্চ লাইট মারায় নৈশপ্রহরী খুন, সহকর্মী গ্রেফতার

বিএনএ, ময়মনসিংহ : ময়মনসিংহের ভালুকায় চোখে টর্চ লাইট মারায় মাসুদ মীর (৩৫) নামে এক নৈশ্ প্রহরীকে পিটানোর পর পানিতে ফেলে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় সহকর্মী শিশির সাংমা (৫০) নামে একজন গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) ভোররাত ৪টার দিকে উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের পাড়াগাঁও গ্রামের রানার অটো মটর্স লিমিটেডে কারখানায় এ ঘটনা ঘটে।

নিহত মাসুদ মীর নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলার গন্ডা গ্রামের মৃত সাদে আব্বাস মীরের ছেলে এবং সহকর্মী শিশির সাংমা একই জেলার দুর্গাপুর উপজেলার নয়াপাড়া গ্রামের মৃত আগনেস সাংমার ছেলে।পরে এ ঘটনায় ওই দিন বিকাল ৫ টার দিকে নিহতের ভাই বিল্লাল মীর বাদী হয়ে ভালুকা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

বিষয়টি নিশ্চিত করে ভালুকা মডেল থানার ওসি মাহমুদুল ইসলাম বলেন, গ্রেফতার শিশির সাংমাকে আগামীকাল আদালতে পাঠানো হবে।

পুলিশ জানায়, ওই দিন মধ্যরাতে নিহত মাসুদ মীর ডিউটিতে ছিলেন। এ সময় অপর নৈশ্য প্রহরী শিশির সাংমা হঠাৎ মাসুদের গায়ে টর্চ লাইটের মাধ্যমে আলো দেয়। এই নিয়ে দু’জনের মাঝে কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে।

এ সময় শিশির সাংমা মাসুদ মিয়াকে পিটিয়ে গুরুতর আহত করে পাশের একটি পানির গর্তে ফেলে দেয়। পরে ভোররাত ৪ টার দিকে অন্যান্য সহকর্মীরা বিষয়টি টের পেয়ে মাসুদ মীরকে আশঙ্কাজনক অবস্থায় গর্ত থেকে তুলে কেন্টিনে নিয়ে গেলে মারা যান।পরে শিল্প পুলিশকে খবর দিলে নিহতের মরদেহ উদ্ধার করে ভালুকা মডেল থানায় হস্তান্তর করেন।

বিএনএ/ হামিমুর রহমান, ওজি

Loading


শিরোনাম বিএনএ