30 C
আবহাওয়া
৭:৩২ পূর্বাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » টাঙ্গাইলে র‌্যাব পরিচয়ে ১৯ লাখ টাকা ছিনতাই

টাঙ্গাইলে র‌্যাব পরিচয়ে ১৯ লাখ টাকা ছিনতাই


বিএনএ, টাঙ্গাইল: টাঙ্গাইলের মির্জাপুরে র‍্যাব পরিচয়ে ১৯ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। মঙ্গলবার (২২ আগস্ট) দুপুরে ঘটনাটি ঘটলেও বুধবার (২৩ আগস্ট) বিকেলে সোনালী ব্যাংক মির্জাপুর শাখায় পুলিশ ও গোয়েন্দা সংস্থার (ডিবি) লোকজন তদন্তে গেলে ঘটনাটি জানাজানি হয়।

বুধবার দুপুরে সৌদি প্রবাসী ইয়াকুব মোল্লার ১৪ লাখ টাকা তার চাচাত ভাই হেলাল মোল্লা সোনালী ব্যাংক মির্জাপুর শাখা থেকে উত্তোলন করেন এবং এর সঙ্গে ৫ লাখ ২৮ হাজার টাকা নিয়ে মির্জাপুর বাইপাস বাসস্ট্যান্ড থেকে বিনিময় সার্ভিসের একটি বাসে ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক হয়ে বাড়ি যাচ্ছিলেন।

প্রথমে পথিমধ্যে কুরনি নামক স্থানে একটি প্রাইভেটকার বাসের গতিরোধ করে। পরে শুভুল্যা নামক স্থানে বাসের গতিরোধ করা হয়। র‌্যাব পরিচয়ে টাকাসহ হেলাল মোল্লাকে প্রাইভেটকারে তুলে চোখ বেঁধে টাঙ্গাইলের দিকে রওনা হয় ওই গাড়ি। টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে জামুর্কী নামক স্থানে মহাসড়কে হেলালকে ফেলে ছিনতাইকারীরা প্রাইভেটকার নিয়ে পালিয়ে যায়।

ছিনতাইকারীদের পরনে র‌্যাবের পোশাকের কোট পরা ও হাতে ওয়্যারলেস ছিল বলে হেলাল মোল্লা জানান।

এদিকে এ ঘটনায় মির্জাপুর থানায় অভিযোগ দায়ের হলে টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার শরফুউদ্দীনের নেতৃত্বে পুলিশ এবং গোয়েন্দা সংস্থার লোকজন বুধবার বিকেলে সোনালী ব্যাংক মির্জাপুর শাখায় তদন্তে আসলে ঘটনাটি জানাজানি হয়।

এ সময় সিনিয়র সহকারী পুলিশ সুপার মির্জাপুর সার্কেল এসএম মুনসুর মুসা মির্জাপুর থানার পরিদর্শক (তদন্ত) গিয়াস উদ্দিন উপস্থিত ছিলেন।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ