29 C
আবহাওয়া
৭:০৪ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ১৯, ২০২৪
Bnanews24.com
Home » কক্সবাজারে শ্বশুর হত্যা: মৃত্যুদণ্ডপ্রাপ্ত জামাই গ্রেপ্তার

কক্সবাজারে শ্বশুর হত্যা: মৃত্যুদণ্ডপ্রাপ্ত জামাই গ্রেপ্তার

কক্সবাজারে শ্বশুর হত্যা মৃত্যুদণ্ডপ্রাপ্ত জামাই গ্রেপ্তার

বিএনএ, চট্টগ্রাম: শ্বশুরবাড়ীতে ডাকাতির সময় শ্বশুরকে গুলি করে হত্যা মামলার মৃত্যুদণ্ডপ্রাপ্ত পলাতক আসামী জামাই মনজুর হোসেনকে (৪৬) গ্রেপ্তার করেছে র‌্যাব। রোববার (২০ আগস্ট) র‌্যাব-৭, চট্টগ্রাম এবং র‌্যাব-২, ঢাকার যৌথ দল রাজধানী ঢাকার মিরপুর পূর্ব শেওড়াপাড়া এলাকা থেকে তাকে আটক করা হয় বলে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় র‌্যাব-৭।

গ্রেপ্তার মনজুর হোসেন কক্সবাজার সদর মডেল থানার রুমালিয়ারছড়া টেকনাফ্যা পাহাড় এলাকার মোহাম্মদ হাছানের ছেলে।

র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, নিহত মোহাম্মদ হোসেন কক্সবাজার সদর মডেল থানার দক্ষিণ রুমালিয়ারছড়া টেকনাফ্যা পাহাড় গ্রামের বাসিন্দা। ১৯৯৯ সালে প্রবাস থেকে দেশে ফিরে নিজ এলাকায় বসবাস শুরু করেন। গত ২০০০ সালের ১৫ জুন তার নিজ বাড়িতে তারই মেয়ে জামাই মনজুর হোসেনের নেতৃত্বে ডাকাত দল ডাকাতির উদ্দেশ্যে দরজা ভেঙ্গে বসত ঘরে প্রবেশ করে। এ সময় মোহাম্মদ হোসেন ডাকাতির মূল পরিকল্পনাকারী ও ডাকাত দলের প্রধান তার মেয়ের জামাইকে চিনে ফেলায় ডাকাত দলের সদস্যরা এলোপাতাড়িভাবে তার মাথায় গুলি করে মৃত্যু নিশ্চিত করে। তার বাসার মূল্যবান দ্রব্যাদিসহ নগদ টাকা এবং র্স্বণালংকার লুট করে নিয়ে যায়। পরে নিহতের স্ত্রী ছবুরা খাতুন বাদী হয়ে খুনসহ ডাকাতির ঘটনা উল্লেখ করে কক্সবাজার সদর থানায় একটি মামলা দায়ের করেন। দীর্ঘ বিচার প্রক্রিয়া শেষে গত ২০ জুলাই কক্সবাজার জেলা ও দায়রা জজ আদালত পুলিশ প্রতিবেদন এবং সাক্ষীদের সাক্ষ্য গ্রহণ শেষে আসামীদের অনুপস্থিতিতে ৮ জনকে মৃত্যুদণ্ড প্রদান করে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন।

র‌্যাব আরও জানায়, আসামী মঞ্জুর হোসেন আইন শৃংখলা বাহিনীর নিকট থেকে গ্রেপ্তার এড়াতে ছদ্মনাম ব্যবহার করে ঢাকার পূর্ব শেওড়াপাড়া এলাকায় আত্মগোপনে আছেন। গোপন সংবাদে এমন তথ্যের ভিত্তিতে র‌্যাব-৭, চট্টগ্রাম এবং র‌্যাব-২, ঢাকার যৌথ দল গত ২০ আগস্ট ওই এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার আসামীকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

বিএনএনিউজ/বিএম/ হাসনাহেনা

Loading


শিরোনাম বিএনএ
শনিরআখড়ায় বাসের ধাক্কায় নিহত ১ বাংলাদেশ ও ভারত টেস্ট খেলার ধারাবিবরণী প্রচার করবে বাংলাদেশ বেতার ১ নভেম্বর হতে অবৈধ পলিথিন ব্যাগের বিরুদ্ধে অভিযান কর্মসংস্থান সৃষ্টিতে বাংলাদেশে শিল্প স্থাপনে জাপানের প্রতি আহ্বান ক্রীড়া উপদেষ্টার জাপানে শতবর্ষী নাগরিকের সংখ্যা ৯৫ হাজার ছাত্র আন্দোলনে হতাহতদের পরিবারকে ভাতা দেওয়ার সিদ্ধান্ত শাহদীন মালিকের পরিবর্তে সংবিধান সংস্কার কমিশনের প্রধান আলী রীয়াজ ঝিনাইদহে দুই শিবিরকর্মী হত্যার দায়ে ৮পুলিশসহ ২৩জনের বিরুদ্ধে মামলা জুলাই গণহত্যায় উসকানিদাতা কবি-সাংবাদিক হলেও রেহাই নেই : নাহিদ ইসলাম চট্টগ্রাম বন্দর মোহাম্মদীয়া দাখিল মাদরাসায় শিক্ষক নিয়োগে অনিয়মের অভিযোগ