35 C
আবহাওয়া
২:৩২ অপরাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » সাবেক অতিরিক্ত আইজিপির বাসায় চুরি

সাবেক অতিরিক্ত আইজিপির বাসায় চুরি

সাবেক অতিরিক্ত আইজিপির বাসায় চুরি

বিএনএ, ঢাকা : পুলিশের সাবেক অতিরিক্ত মহাপরিদর্শক খন্দকার মোজাম্মেলের বাসার জানালার গ্রিল কেটে ৪৫ ভরি স্বর্ণ চুরির ঘটনা ঘটেছে। এসময় আলমারিতে থাকা ৪০০ সিঙ্গাপুরের ডলার ও ১৫০ রিংগিতও নিয়ে যায় দুর্বৃত্তরা।

সোমবার (২২ আগস্ট) দিবাগত রাতে রাজধানীর ইস্কাটন গার্ডেন রোডের ২/এ ইস্টার্ন হাউজিংয়ের ষষ্ঠতলার ডুপ্লেক্স বাসা এ ঘটনা ঘটে।

এ ঘটনায় ভুক্তভোগী বাদী হয়ে  রমনা থানায় দুটি মামলা করেছেন। ঘটনা তদন্ত করছেন আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। ঘটনাস্থলে থানা পুলিশ ছাড়াও গোয়েন্দা পুলিশ, সিআইডিসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর অন্যান্য সংস্থা কাজ করছে।

মঙ্গলবার (২৩ আগস্ট) পুলিশের রমনা বিভাগের সহকারী কমিশনার বায়েজীদুর রহমান বলেন, ‘গতকাল সোমবার রাতের যে কোনো সময় এ চুরির ঘটনা ঘটেছে। খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে আসে। বাসাটি সাবেক অতিরিক্ত আইজিপির। ঘটনা তদন্ত করা হচ্ছে।

খন্দকার মোজাম্মেলের স্ত্রী মিতালি হোসেন বলেন, রাতে আমি ও আমার স্বামী ডুপ্লেক্স বাসার নিচে ঘুমাচ্ছিলাম। দুজন গৃহপরিচারিকাও ছিল। বাসার ওপরে কেউ ছিলেন না। সকালে ৮টার দিকে ঘুম থেকে উঠে পরিষ্কার-পরিচ্ছন্ন করার জন্য গৃহপরিচারিকা ওপরে যান। সেখানে গিয়ে দেখতে পান, ওপরের একটি কক্ষ ভেতর থেকে লক করা। চাবি দিয়ে লক খুলে ভেতরে গিয়ে দেখা যায় জানালার গ্রিল কাটা।

তিনি বলেন, ‘আলমারি ভাঙা ছিল। লকারে থাকা গহনার বক্সও নেই। বক্সে প্রায় ৪৫ ভরি স্বর্ণ ছিল। ৪০০ সিঙ্গাপুরের ডলার ও ১৫০ রিংগিত ছিল। পরে আমরা বুঝতে পারি, দুর্বৃত্তরা বাসায় ঢুকে সব লুট করে নিয়ে গেছে।’

বিএনএনিউজ/আজিজুল/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ