29 C
আবহাওয়া
৪:১৬ পূর্বাহ্ণ - মে ১৮, ২০২৪
Bnanews24.com
Home » বনানীতে অগ্নিকাণ্ড: দুই কিশোরীর মৃত্যু

বনানীতে অগ্নিকাণ্ড: দুই কিশোরীর মৃত্যু

বনানীতে অগ্নিকাণ্ড: দুই কিশোরীর মৃত্যু

বিএনএ, ঢাকা : রাজধানীর বনানী এলাকায় ১০ তলা ভবনের চারতলায় অগ্নিকাণ্ডের ঘটনায় মীম আক্তার (১৭) ও স্বপ্না খাতুন (১৬) নামে দুই কিশোরী গৃহকর্মীর মৃত্যু হয়েছে। সোমবার সকালে তাদের মৃত্যুর সংবাদটি নিশ্চিত করেছেন বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরে আজম মিয়া।

তিনি জানান, গত রোববার রাতে বনানী ৩ নম্বর রোডে এফ ব্লকের ৭৯ নম্বর ১০ তলা ভবনের ৪ তলায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নেভায়।পরে ওই ভবনের ভেতর থেকে মীম ও স্বপ্না নামের দুই গৃহকর্মীকে উদ্ধার করে মেট্রোপলিটন হাসপাতালে নিয়ে গেলে সেখানকার চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

তিনি আরো জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে অগ্নিকাণ্ডের সময় প্রচণ্ড ধোঁয়ার কারণে তাদের মৃত্যু হয়েছে। এদিকে ফায়ার সার্ভিস সদর দপ্তর থেকে ডিউটি অফিসার রাসেল শিকদার জানান, রোববার দিবাগত রাত ১টা ৫৬ মিনিটে বনানীর ওই ভবনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ফায়ার সার্ভিসের চারটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে ২টা ৪০ মিনিটে আগুন পুরোপুরি নেভায়। পরে বাথরুমের ভেতর থেকে ওই দুই মেয়েকে অচেতন অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

তিনি আরো জানান, এ ঘটনায় আরও একজন মেয়ে আহত হয়েছেন। অগ্নিকাণ্ডের কারণ তদন্তের পরই বলা যাবে।
পরে বনানী থানা পুলিশ আইনি প্রক্রিয়া শেষে মরদেহ দুটি ময়না তদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছেন।

বিএনএ/ আজিজুল, ওজি

Loading


শিরোনাম বিএনএ