27 C
আবহাওয়া
১:১৬ পূর্বাহ্ণ - মে ১৯, ২০২৪
Bnanews24.com
Home » বিএনপি ক্ষমতার জন্য অস্থির : আওয়ামী লীগ সাধারণ সম্পাদক

বিএনপি ক্ষমতার জন্য অস্থির : আওয়ামী লীগ সাধারণ সম্পাদক

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

নোয়াখালী :  সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বাংলাদেশের ৭০ শতাংশ মানুষ শেখ হাসিনাকে ভোট দিতে অধীর আগ্রহে বসে আছে। অথচ বিএনপি মহাসচিব মির্জা ফখরুল আওয়ামী লীগকে ১০ আসন দিতে চান। খাই খাই পার্টি বিএনপি এখন ক্ষমতার জন্য অস্থির হয়ে গেছে।

রোববার(২৩ জুলাই২০২৩) সকালে নোয়াখালীর বসুরহাটে শান্তি ও উন্নয়ন সমাবেশে তিনি এসব কথা বলেন। কোম্পানিগঞ্জ উপজেলা, বসুরহাট পৌরসভা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন এ সমাবেশের আয়োজন করে।

বিএনপি বিদেশিদের কাছে নালিশ করে নির্বাচন বানচাল করতে চায়‒ এমন অভিযোগ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, নির্বাচন হবে নির্বাচনের নিয়মে। কারও ফরমায়েশে বাংলাদেশে নির্বাচন হবে না। তত্ত্বাবধায়ক মরে গেছে, ওটাকে আর জীবিত করে লাভ নেই।

দেশে অবাধ, সুষ্ঠু ও গ্রহণযোগ্য সংসদ নির্বাচন হবে জানিয়ে মন্ত্রী ওবায়দুল কাদের বিদেশি পর্যবেক্ষকদের নির্বাচনী পর্যবেক্ষক পাঠানোর আহ্বান জানান।

সমাবেশে আরও বক্তব্য রাখেন নোয়াখালী জেলা আওয়ামী লীগের সভাপতি খায়রুল আনম চৌধুরী সেলিম, কোম্পানিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল কাদের মির্জা এবং স্থানীয় আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

বিএনএ,এসজিএন

Loading


শিরোনাম বিএনএ