31 C
আবহাওয়া
১১:৪৬ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » ময়মনসিংহে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

ময়মনসিংহে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

ময়মনসিংহে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

ময়মনসিংহ প্রতিনিধি : ময়মনসিংহের নান্দাইল ও ঈশ্বরগঞ্জে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। মৃত শিশুরা হলেন, জেলার নান্দাইল উপজেলার গাঙ্গাইল ইউনিয়নের বনুরা গ্রামের একদিল ভুইয়ার মেয়ে এমি (২)। অপরজন ইশ্বরগঞ্জ উপজেলার মাইজবাগ ইউনিয়নের দত্তগ্রামের বাসিন্দা মোস্তফা কামালের আড়াই বছরের ছেলে ইয়াছিন মিয়া।

স্থানীয় সুত্র জানায়, শুক্রবার বেলা ১২ টার নান্দাইল উপজেলার গাঙ্গাইল ইউনিয়নের বনুরা গ্রামে বাড়ির সবার অজান্তে এমি খেলাধুলা করতে করতে বাড়ির পাশের পুকুরে পড়ে যায়। পরে তার স্বজনরা খোঁজাখোঁজি করার পর পুকুরে ভাঁসতে দেখে তাকে উদ্ধার করে নান্দাইল উপজেলা স্বাস্থ্য নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্য ঘোষণা করেন।

একই দিন বিকাল সাড়ে ৩ টার দিকে ইশ্বরগঞ্জ উপজেলার মাইজবাগ ইউনিয়নের দত্তগ্রামে ইয়াসিনের মা তার বাবাকে খাবার দিতে যায়। এরই মাঝে ইয়াছিন ঘরের পিছনের দরজা দিয়ে বের হয়ে পুকুরে পড়ে যায়। তার স্বজনরা অনেক খোঁজাখুজি করে প্রায় ঘন্টাখানেক পর পুকুরে ইয়াসিনের মরদেহ ভাসতে দেখে তাকে উদ্ধার করে নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্য ঘোষণা করেন। বিষয়টি নিশ্চিত করেছেন নান্দাইল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাহমুদুর রশিদ।

বিএনএনিউজ২৪, হামিমুর রহমান

Loading


শিরোনাম বিএনএ