28 C
আবহাওয়া
৪:০৭ পূর্বাহ্ণ - জুন ২৯, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে ট্রেনের ধাক্কায় শিক্ষার্থীসহ দুইজনের মৃত্যু

রাজধানীতে ট্রেনের ধাক্কায় শিক্ষার্থীসহ দুইজনের মৃত্যু


বিএনএ, ঢাকা: রাজধানীর কুড়িল বিশ্বরোড এলাকায় রেললাইনে পৃথক ঘটনায় ট্রেনের ধাক্কায় শিক্ষার্থীসহ দুইজনের মৃত্যু হয়েছে। মৃতরা হলেন- মাহমুদুল হাসান (৩০) ও এস এম তানজিম জয় (২৬)।

রোববার (২৩ জুন) বিমানবন্দর রেলস্টেশনে পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সানু মং মারমা এ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, সকাল ১০টার দিকে কুড়িল বিশ্বরোডের বিআরটিসি বাস কাউন্টার এলাকায় কানে হেডফোন লাগিয়ে রেললাইন পারাপারের সময় একতা এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় মাহমুদুল হাসান নামে ওই যুবক ঘটনাস্থলে মারা যান।নিহত মাহমুদুল একটি প্রতিষ্ঠানে চাকরি করতেন বলে জানা গেছে। তিনি সাতক্ষীরা সদর উপজেলার ইটাগাছা গ্রামের শাহ আলমের ছেলে।

অপরদিকে ভোরে কুড়িল বিশ্বরোড এলাকার রেললাইন দিয়ে হেঁটে যাওয়ার সময় বলাকা কমিউটার নামে ট্রেনের ধাক্কায় তানজিম জয় নামে এক শিক্ষার্থী মারা যান। তানজিম জয় মৌলভীবাজার সদর উপজেলার দর্জির মহল এলাকার বাবুল আহমেদের ছেলে।

এএসআই সানু মং মারমা জানান, তানজিমের পরিবারের সঙ্গে যোগাযোগ করে জানা গেছে তিনি শিক্ষার্থী ছিলেন। তবে কোথায় পড়ালেখা করতেন সেটা জানা যায়নি। আরও জানা গেছে তিনি গ্রামের বাড়ি থেকে রোববার ভোরে ঢাকায় আসার পর রেললাইন দিয়ে হেঁটে যাওয়ার সময় ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলেই মারা যান।

তিনি আরও জানান, তবে দুর্ঘটনার পরে নিহত দুই যুবকের কাছে থাকা মোবাইল ফোন ও জাতীয় পরিচয়পত্র দেখে ও পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে তাদের নাম-পরিচয় জানা গেছে। মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা পাঠানো হয়েছে।

বিএনএ/ আজিজুল, ওজি

Loading


শিরোনাম বিএনএ