Bnanews24.com
Home » ভয় দেখিয়ে সহকর্মীকে একাধিকবার ধর্ষণের অভিযোগ
অপরাধ টপ নিউজ ঢাকা বিভাগ সারাদেশ

ভয় দেখিয়ে সহকর্মীকে একাধিকবার ধর্ষণের অভিযোগ

ভয় দেখিয়ে সহকর্মীকে একাধিকবার ধর্ষণের অভিযোগ

বিএনএ ডেস্ক: নরসিংদীর একটি রেস্টুরেন্টে ১৯ বছর বয়সী এক নারী সহকর্মীকে ভয় দেখিয়ে একাধিকবার ধর্ষণের অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার (২৩ জুন) দুপুরে নরসিংদী মডেল থানায় এ বিষয়ে লিখিত অভিযোগ করেন ভুক্তভোগী। পরে অভিযুক্ত তরুণকে আটক করেছে পুলিশ। আটক আশরাফুল আলমের (২৫) বাড়ি নরসিংদী শহরের নাগরিয়াকান্দি এলাকায়।

ভুক্তভোগী তার অভিযোগে বলেন, একই রেস্টুরেন্টে তিনি ও আশরাফুল আলম কাজ করেন। আশরাফুল বিভিন্ন সময় তাঁকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিলেন। এতে রাজি না হওয়ায় ভয়ভীতি দেখায় আশরাফুল। গত ১৫ জুন রাত সাড়ে নয়টার দিকে কাজ করে ক্লান্ত হয়ে পড়লে রেস্টুরেন্টের ভেতরের বেকারি কক্ষে বিশ্রাম করছিলেন তিনি। এ সময় আশরাফুল সেখানে গিয়ে তাঁকে ভয় দেখিয়ে ধর্ষণ করেন।

ভুক্তভোগী জানান, ওই দিনের পর থেকে ভয়ভীতি দেখিয়ে বিভিন্ন সময় বিভিন্ন স্থানে নিয়ে তাঁকে ধর্ষণ করেন আশরাফুল। সর্বশেষ ১৮ জুন সকাল সাড়ে ১০টায় নরসিংদী বাজারে হোটেল রিভারভিউতে নিয়ে তাঁকে ধর্ষণ করেন আশরাফুল। নির্যাতনের মাত্রা বাড়তে থাকায় তরুণী ঘটনাটি তাঁর অভিভাবকদের জানান। পরে তাঁদের পরামর্শে নরসিংদী মডেল থানায় লিখিত অভিযোগ করেন তিনি।

নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ফিরোজ তালুকদার জানান, ভুক্তভোগীর লিখিত অভিযোগ পাওয়ার পরে অভিযুক্ত আশরাফুল আলমকে আটক করা হয়। ওই নারীর স্বাস্থ্য পরীক্ষার জন্য নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়েছে। মামলা রুজু করার পর আটক আশরাফুল আলমকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হবে।

বিএনএ/ আর