Bnanews24.com
Home » বানভাসিদের পাশে দাঁড়াল চলচ্চিত্র শিল্পী সমিতি
বন্যা ২০২২ বন্যা পরিস্থিতি-২০২২ বিনোদন সব খবর

বানভাসিদের পাশে দাঁড়াল চলচ্চিত্র শিল্পী সমিতি

এবার বানভাসিদের পাশে দাঁড়াল চলচ্চিত্র শিল্পী সমিতি

বিনোদন ডেস্ক : গতকাল বুধবার সকালে সিলেটে পৌঁছায় বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির বর্তমান কমিটির নেতা নিপুণ, সাইমন, রিয়াজ, জেসমিনসহ একটি টিম। কোনো রকম ঘোষণা ছাড়াই সেখানে তারা ত্রাণ নিয়ে গেছেন।

সেখানে তারা গোয়াইন ঘাট, লক্ষ্মীনগর, মেওয়ার কান্তি এলাকায় ২৫০০ পরিবারের হাতে ত্রাণ তুলে দিয়েছেন। অসহায়দের বানভাসি মানুষকে দিয়েছেন নগদ টাকা।

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারন সম্পাদক অভিনেত্রী নিপুণ আক্তার বলেন, সিলেটবাসীর এই বিপদের দিনে আমাদের শিল্পীদের মনে হয়েছে তাদের পাশে থাকা দরকার। তাই চলে এসেছি। এখানে আমরা আমাদের সাধ্যমতো নগদ টাকা ও ত্রান দিয়ে যাচ্ছি শিল্পী সমিতির পক্ষ থেকে। পাশাপাশি সবাইকে আমি আহ্বান করব আপনারাও পাশে থাকুন।

এ তথ্য নিশ্চিত করেছেন সমিতির সহসাধারণ সম্পাদক সাইমন সাদিক। তিনি বলেন, বিপর্যয়ের এই দিনে সবাই মিলে বানভাসিদের পাশে থাকার বিকল্প নেই। আমরা এসেছি আমাদের মতো করে আয়োজন নিয়ে। আপনারা যার যেমন সাধ্য আছে, সুযোগ আছে সক্রিয় হোন।

তিনি আরো বলেন সিলেটে অধিকাংশ এলাকা এখনো পানির নিচে। পাহাড়ি ঢল ও ভারি বৃষ্টিপাতে সৃষ্ট বন্যায় সিলেট এবং মৌলভীবাজারের বিভিন্ন উপজেলায় ৫০ লাখেরও বেশি মানুষ পানিবন্দি হয়ে পড়েছেন।

 

বিএনএ/রিপন রহমান খান