রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে মাদক মামলায় অভিযোগপত্র দাখিল

বিনোদন ডেস্ক: প্রয়াত বলিউড নায়ক সুশান্ত সিং রাজপুতের প্রেমিকা বলিউড অভিনেত্রী রিয়া চক্রবর্তী এত দিন স্বস্তির নিশ্বাস ফেলেছিলেন। কিন্তু আবার আইনি ঝামেলায় জড়ালেন । ভারতের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো সুশান্তর মাদক মামলায় রিয়া, তাঁর ভাই শৌভিক, আরও কয়েকজনকে মূল অভিযুক্ত হিসেবে জানিয়েছে।

আরো পড়ুন

গণতন্ত্র মুক্তি দিবস আজ

গতকাল বুধবার এই মামলার সওয়াল-জবাবের সময় রিয়া আর শৌভিক আদালতে উপস্থিত ছিলেন। বিশেষ বিচারক বিজি রঘুবংশী আগামী ১২ জুলাই এই মামলার রায় শোনাবেন বলে জানিয়েছেন।

এনসিবি রিয়া, শৌভিক আর কয়েকজনের বিরুদ্ধে বিশেষ আদালতে ড্রাফট চার্জ জমা করেছে। সুশান্তর জন্য মাদকদ্রব্য কেনার অভিযোগে রিয়া আর অন্যদের অভিযুক্ত করেছে এনসিবি।

চার্জশিটে বলা হয়েছে যে রিয়া চক্রবর্তী আর শৌভিক মাদকদ্রব্য সেবন করেছিলেন, আর সুশান্ত সিং রাজপুতের জন্য তাঁরা মাদকদ্রব্য কিনেছেন। বিশেষ পাবলিক প্রসিকিউটর অতুল সরপন্দে বলেছেন যে চার্জশিটে সব অভিযুক্ত ব্যক্তির বিরুদ্ধে অভিযোগের মীমাংসা হয়ে গেছে। চার্জশিটে সবার বিরুদ্ধে অভিযোগ উল্লেখ করা আছে।

উল্যেখ্ সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার রহস্যের সঙ্গে মাদক-কাণ্ড প্রকাশ্যে উঠে এসেছিল। রিয়াকে এই মামলার অন্যতম মূল অভিযুক্ত হিসেবে ২০২০ সালের সেপ্টেম্বরে গ্রেপ্তার করা হয়। প্রায় এক মাসের মতো জেল খেটেছিলেন তিনি।

 

পরে রিয়া চক্রবর্তী বোম্বে উচ্চ আদালত থেকে জামিনে মুক্তি পান । সুশান্ত ২০২০ সালের ১৪ জুন মুম্বাইতে নিজের বাসায় গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছিলেন। এখন এই মামলার তদন্ত সুপ্রিম কোর্টের আদেশ অনুযায়ী সিবিআই করছে। কিন্তু এখনো এই তদন্তকারী সংস্থা কোনো সিদ্ধান্তে পৌঁছায়নি।

বিএনএ/রিপন রহমান খান