Bnanews24.com
Home » মিরসরাইয়ে দায়িত্ব অবহেলার কারণে গেটম্যান আনোয়ার গ্রেফতার
চট্টগ্রাম টপ নিউজ সব খবর

মিরসরাইয়ে দায়িত্ব অবহেলার কারণে গেটম্যান আনোয়ার গ্রেফতার

ঘুমিয়ে ছিল গেটম্যান, ট্রেন-ট্রাকের সংঘর্ষে নিহত ১

বিএনএ, মিরসরাই: দায়িত্ব অবহেলার অভিযোগে গ্রেফতার হয়েছেন মিরসরাইয়ের বারইয়ারহাট রেল ক্রসিংয়ের গেটম্যান মো. আনোয়ার হোসেন (৪০)। বুধবার (২২ জুন) রাত ৯টার দিকে চট্টগ্রাম শহরের খুলশী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

বিষয়টি সীতাকুণ্ড রেলওয়ে পুলিশ (জিআরপি) ফাঁড়ির ইনচার্জ এসআই খোরশেদ আলম নিশ্চিত করেন। সে জামালপুর জেলার দেওয়ানগঞ্জ থানার হরকালকারচর এলাকার শহিদুল হকের পুত্র।

জানা গেছে, মঙ্গলবার (২২ জুন) রাত দেড়টায় মিরসরাইয়ের বারইয়ারহাট রেলক্রসিংয়ে ঢাকামুখী লেইনে তূর্ণা নিশিতা এক্সপ্রেস ও বারইয়ারহাটমুখী বালু ভর্তি ড্রাম ট্রাকের সংঘর্ষে ট্রাকের হেলপার মোরসালিন (১৯) (চালকের সহকারি) নিহত ও চালক শামসুল আলম (৪০) আশঙ্কাজনক অবস্থায় ঢাকা নিউরোসাইন্স হাসপাতালে চিকিৎসাধীন আছেন। রেলক্রসিংয়ে দায়িত্বরত গেটম্যান আনোয়ার তখন ঘুমে ছিলেন। মূলত তার দায়িত্ব অবহেলার কারণে এই দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় বুধবার চট্টগ্রাম রেলওয়ে থানায় এটিএসআই আলী নূর রহমান বাদী হয়ে গেটম্যান মো. আনোয়ার হোসেনকে একমাত্র আসামি করে মামলা দায়ের করেন।

সীতাকুণ্ড রেলওয়ে পুলিশ (জিআরপি) ফাঁড়ির ইনচার্জ এসআই খোরশেদ আলম বলেন, গেটম্যান আনোয়ারের দায়িত্ব অবহেলার প্রমাণ পাওয়ায় তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। বুধবার রাত ৯টায় চট্টগ্রাম শহরের খুলশী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। বৃহস্পতিবার সকালে আনোয়ারকে আদালতে প্রেরণ করা হয়েছে।

বিএনএ/আশরাফ, এমএফ