38 C
আবহাওয়া
৩:৪৯ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » ধামরাইয়ে নিখোঁজের ৩দিন পর মিলল প্রতিবন্ধী যুবকের মরদেহ

ধামরাইয়ে নিখোঁজের ৩দিন পর মিলল প্রতিবন্ধী যুবকের মরদেহ


বিএনএ, সাভার: ঢাকার ধামরাইয়ে নিখোঁজের তিনদিন পর আল আমিন আফজাল সরদার (৩১) নামে এক শারীরিক বুদ্ধি প্রতিবন্ধী যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (২৩ মে) বিকেল পাঁচটার দিকে উপজেলার কুল্লা ইউনিয়নের চৌটাল দক্ষিণপাড়া এলাকার ওই প্রতিবন্ধী যুবকের বাড়ির পূর্ব পাশের ডোবা থেকে থেকে মরদেহ উদ্ধার করা হয়।

এরআগে শনিবার (২১ মে) ভোর সকাল পাঁচটার দিকে কাজে যাওয়ার সময় নিখোঁজ হয় সে। নিহত আল আমিন আফজাল সরদার কুল্লা ইউনিয়নের চৌটাল দক্ষিণপাড়া এলাকার মোঃ ইউনুছ সর্দারের ছেলে। তিনি ঢাকা নিউ মার্কেট এলাকায় সবজির দোকানে চাকরি করতেন।

নিহতের পিতা ইউনুছ সর্দার বলেন, আমার ছেলের বোকাসোকা বুদ্ধি প্রতিবন্ধী ছিল। চালাক ছিল না দেইখা ঢাকা নিউ মার্কেটে সবজির দোকানে কাজ করতে দিয়েছি যেন ঢাকা থেকে চালাক হয়। প্রতিদিনের মতো শনিবার ভোর পাঁচটার দিকে সকালের খাবার খেয়ে কাজের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে যায়। সেদিন আর বাড়িতে ফিরে না আসলে পরদিন রোববার ধামরাই থানায় নিখোঁজ ডায়েরি করি। পরে এলাকার লোকজন ডোবায় আফজালের মরদেহ ভেসে থাকতে দেখে আমাদের খবর দেয়।

ধামরাই থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. ওয়াহিদ পারভেজ বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করা হয়। সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকা সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে।

বিএনএ/ইমরান, এমএফ

Loading


শিরোনাম বিএনএ