35 C
আবহাওয়া
১২:০৫ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » জবি ছাত্রলীগ-ছাত্রদলের পাল্টাপাল্টি বিক্ষোভ মিছিল

জবি ছাত্রলীগ-ছাত্রদলের পাল্টাপাল্টি বিক্ষোভ মিছিল


বিএনএ, জবি:রাজধানী পুরান ঢাকায় পাল্টাপাল্টি বিক্ষোভ কর্মসূচি পালন করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) শাখা ছাত্রলীগ ও ছাত্রদলের নেতাকর্মীরা। সোমবার (২৩ মে) পুরান ঢাকার ভিন্ন ভিন্ন এলাকায় মিছিল বের করেন শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা ও ছাত্রদলের দুই গ্রুপ।

সকাল ১০টায় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনাকে নিয়ে কটূক্তির প্রতিবাদ এবং ছাত্রদলের সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলের শাস্তির দাবিতে ক্যাম্পাসের ভাস্কর্য চত্বর থেকে বিক্ষোভ মিছিল বের করেন ছাত্রলীগের নেতাকর্মীরা। পরে মিছিল নিয়ে বাহাদুরশাহ পার্ক, সদরঘাট এলাকা প্রদক্ষিণ করে ভাষা শহীদ রফিক ভবন চত্বরে এসে জড়ো হন নেতাকর্মীরা।

শাখা ছাত্রলীগের সভাপতি ইব্রাহিম ফরাজি ও সাধারণ সম্পাদক এস এম আকতার হোসাইনের নেতৃত্বে মিছিল ও সমাবেশ করেন ছাত্রলীগের নেতাকর্মীরা। ছাত্রলীগের সমাবেশ থেকে ছাত্রদলকে সন্ত্রাসী আখ্যা দিয়ে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে তাদের অবাঞ্চিত ঘোষণা করেন।

অন্যদিকে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সভাপতি পদপ্রার্থী সামসুল আরেফিনের নেতৃত্বে মিছিল হয়। মিছিলটি ভিক্টোরিয়া পার্ক থেকে শুরু হয়ে রায়সাহেব বাজার মোড়ে শেষ হয়। শাখা ছাত্রদলের আরেক সভাপতি প্রার্থী মেহেদী হাসান হিমেলের নেতৃত্বে আরেকটি মিছিল বের হয়। মিছিলটি রায়সাহেব বাজার থেকে শুরু হয়ে নবাবপুর রোডে গিয়ে শেষ হয়। মিছিল পরবর্তী সমাবেশে ছাত্রদল নেতারা, ছাত্রলীগকে রাজপথে মোকাবেলার হুশিয়ারি দেন।

বিএনএনিউজ/সাহিদুল

Loading


শিরোনাম বিএনএ