36 C
আবহাওয়া
২:৪০ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » মা হলেন শ্রেয়া ঘোষাল

মা হলেন শ্রেয়া ঘোষাল

শ্রেয়া

বিনোদন ডেস্ক: ভারতের জনপ্রিয় প্লেব্যাক শিল্পী শ্রেয়া ঘোষাল প্রথমবারের মতো মা হয়েছেন। অপেক্ষার অবসান ঘটিয়ে মা হওয়ার খবর গায়িকা নিজেই জানিয়েছেন। শনিবার (২২ মে) দুপুরে পুত্র সন্তানের জন্ম দিলেন তিনি। গায়িকা নিজেই ইনস্টাগ্রামের মাধ্যমে অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন এই সুখবর।

টুইটারে শ্রেয়া জানান, ‘আজ বিকেলে ঈশ্বরের কৃপায় আমাদের কোল আলো করে জন্ম নিয়েছে ফুটফুটে পুত্র সন্তান। এটা এমন এক আবেগঘন মুহূর্ত যা কোনোভাবেই কোনোদিন এর আগে অনুভব করিনি। শিলাদিত্য, আমি এবং আমাদের পরিবারের সবাই খুব খুশি। সবাইকে ধন্যবাদ আমাদের আশীর্বাদ ও ভালোবাসা দেওয়ার জন্য।’

এরআগে, ৪ মার্চ নিজের বেবি বাম্পের ছবি প্রকাশ করেছিলেন শ্রেয়া। বিয়ের ৬ বছর পর প্রথম সন্তান জন্ম দেওয়ায় বেশ উচ্ছ্বসিত সুকন্ঠী এ গায়িকা। ধারণা করা হচ্ছে, তাদের প্রথম সন্তানের নাম হতে পারে ‘শ্রেয়াদিত্য’। কারণ বেবি বাম্পের ছবি প্রকাশ করে হ্যাশট্যাগ দিয়ে শ্রেয়াদিত্য লিখেছিলেন তিনি।

শ্রেয়া বরাবরই ব্যক্তিগত জীবন নিয়ে গোপনীয়তা পছন্দ করেন। শিলাদিত্যর সঙ্গে দীর্ঘ বন্ধুত্বের খবর তার প্রিয়জনের বাইরে খুব একটা কেউ জানতেন না। বাঙালি রীতিতে বিয়ে করেছিলেন এই জুটি। বিয়ে করার খবরও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন শ্রেয়া।

শ্রেয়ার জন্ম মুর্শিদাবাদ জেলার বহরমপুরে। ৪ বছর বয়স থেকেই গানের তালিম নেওয়া শুরু করেন তিনি। পরবর্তীকালে বলিউডের প্রথম সারির গায়িকাদের মধ্যে নিজের জায়গা করে নিয়েছিলেন শ্রেয়া

বিএনএনিউজ২৪/এমএইচ

Loading


শিরোনাম বিএনএ