38 C
আবহাওয়া
৪:০১ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » নিজেদের অপকর্ম অন্যের উপর চাপানো আ’লীগের চরিত্র: ফখরুল

নিজেদের অপকর্ম অন্যের উপর চাপানো আ’লীগের চরিত্র: ফখরুল

নিজেদের অপকর্ম অন্যের উপর চাপানো আ'লীগের চরিত্র: ফখরুল

বিএনএ, ঢাকা: নিজেরা অপকর্ম করে সেই দোষ অন্যের উপর চাপানো আওয়ামী লীগের আসল চরিত্র বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শনিবার ( ২৩ এপ্রিল) বিকেলে লেডিস ক্লাবে ‘ডক্টরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ-ড্যাব’ এর ইফতার মাহফিলপূর্ব আলোচনায় এ মন্তব্য করেন তিনি।

মির্জা ফখরুল বলেন, ‘নিউ মার্কেটের ঘটনায় নিহত নাহিদ ছিল কুরিয়ার সার্ভিসের একজন কর্মচারী। সে ওই পথ দিয়ে যাচ্ছিল তাকে পিটিয়ে, কুপিয়ে হত্যা করেছে হেলমেটধারী সন্ত্রাসীরা। এই ঘটনায় সাংবাদিকরা যে তিন জনকে চিহ্নিত করেছেন তারা সবাই ছাত্রলীগের হেলমেটধারী সন্ত্রাসী।’

ফখরুল বলেন, ‘ঘটনা ছাত্রলীগ নেতাকর্মীরা ঘটালেও গ্রেপ্তার হয়েছেন বিএনপি নেতা মকবুল হোসেন। তিনি শুধু গ্রেপ্তার হননি। আরও ২৪ জনের নাম দিয়ে মামলা হয়েছে তারা সবাই বিএনপির নেতা, ছাত্র দলের নেতা-কর্মী। এটাই হচ্ছে আওয়ামী লীগের আসল চরিত্র। খুন করবে তারা, আগুন দিয়ে বাড়ি পুড়িয়ে দেবে তারা। আবার সেই বাড়ির সামনে ত্রাণ নিয়ে হাজির হবে তারা।

মির্জা ফখরুল বলেন, আগেও তারা সন্ত্রাস করেছে, আগুন জ্বালিয়ে ভাঙচুর করেছে, নাম দিয়েছে বিএনপি’র। এভাবে তারা অসংখ্য গায়েবি মামলা দিয়েছে। এই গায়েবি মামলা, গুম, খুন, নির্যাতন দিয়ে তারা টিকে আছে। এই না হলে তারা টিকে থাকতে পারত না।’

বিএনপি নেতা বলেন, ‘করোনার সময় তারা স্বাস্থ্য মন্ত্রণালয়ের ২৩ হাজার কোটি টাকা লুটপাট করেছে। পুরো স্বাস্থ্য ব্যবস্থাকে ভেঙে দিয়েছে। বলেন, এখন দেশে জীবনের কোন মূল্য নেই। দেশের সার্বিক অবস্থায় মানুষ এখন হাসতে ভুলে গেছে।

ড্যাবের সভাপতি অধ্যাপক হারুনুর রশীদের সভাপতিত্বে ও মহাসচিব অধ্যাপক আব্দুস সালাম ও দপ্তর সম্পাদক ডা. ফখরুজ্জামানের সঞ্চালনায় আলোচনা সভায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, আবদুল মঈন খান, নজরুল ইসলাম খান, চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য অধ্যাপক ফরহাদ হালিম ডোনার, একেএম আজিজুল হক, যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলালসহ বিএনপি নেতারা বক্তব্য রাখেন।

বিএনএ/ এ আর

Loading


শিরোনাম বিএনএ