27 C
আবহাওয়া
৮:১১ অপরাহ্ণ - মার্চ ২৮, ২০২৪
Bnanews24.com
Home » গেটাফের বিপক্ষে বার্সেলোনার ৫-২ গোলের জয়

গেটাফের বিপক্ষে বার্সেলোনার ৫-২ গোলের জয়

গেটাফের বিপক্ষে বার্সেলোনার ৫-২ গোলের জয়

বিএনএ ক্রীড়া ডেস্ক:স্প্যানিশ লা লিগায় লিওনেল মেসির জোড়া গোলে গেটাফেকে ৫-২ গোলে হারিয়েছে বার্সেলোনা।বৃহস্পতিবার(২২ এপ্রিল) রাতে ঘরের মাঠে অনুষ্ঠিত ম্যাচের ৮ মিনিটের মাথায় গোল করে দলকে এগিয়ে নেন লিওনেল মেসি। তবে ১২ মিনিটের মাথায় ক্লেমেন্টে ল্যাংলেট আত্মঘাতী গোল করে গেটাফেকে সমতায় ফেরান। অবশ্য ২৮ মিনিটের মাথায় গেটাফের সোফিয়ান চাকলা নিজেদের জালে নিজে বল জড়িয়ে বার্সেলোনাকে আবার এগিয়ে দেন। ৩৩ মিনিটে জোড়া গোল পূর্ণ করেন লিওনেল মেসি । তাতে ৩-১ গোলে এগিয়ে যায় বার্সা।

বিরতির পর ৬৭ মিনিটে ব্যবধান কমায় গেটাফে। সে সময় পেনাল্টি পায় গেটাফে। আর পেনাল্টি থেকে আনেস উনাল গোল করে ব্যবধান ৩-২ করেন ।

ম্যাচের শেষ মুহূর্তে আরও দুটি গোল পায় বার্সা। ৮৭ মিনিটে রোনাল্ড আরাউজো ও অতিরিক্ত সময়ে আতোঁয়ান গ্রিজমান পেনাল্টি থেকে গোল করেন। তাতে ৫-২ ব্যবধানের বড় জয় নিয়ে মাঠ ছাড়ে রোনাল্ড কোম্যানের শিষ্যরা।

অবশ্য পেনাল্টি নিয়ে মেসির সামনে হ্যাটট্রিক করার সুযোগ ছিল । কিন্তু তিনি সেটি না করে গ্রিজমানকে পেনাল্টি কিক নিতে দেন।

এই জয়ে পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে উঠে এসেছে কাতালানরা। ৩১ ম্যাচ থেকে তাদের সংগ্রহ ৬৮ পয়েন্ট। আর ৩২ ম্যাচ থেকে ৭০ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে রিয়াল মাদ্রিদ,৭৩ পয়েন্ট নিয়ে আছে শীর্ষে রয়েছে অ্যাটলেটিকো মাদ্রিদ ।

বিএনএনিউজ/আরকেসি

 

Loading


শিরোনাম বিএনএ