37 C
আবহাওয়া
১০:৩১ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » মসজিদের ইমাম নিয়োগ নিয়ে সংঘর্ষ : আনসার সদস্যের মৃত্যু

মসজিদের ইমাম নিয়োগ নিয়ে সংঘর্ষ : আনসার সদস্যের মৃত্যু

আনসার সদস্যের মৃত্যু

বিএনএ, ময়মনসিংহ: ময়মনসিংহের পাগলায় মসজিদে তারাবির নামাজের ইমাম নিয়োগ নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত জলিল মিয়া (৩৩) মারা গেছেন। বুধবার (২৩ মার্চ) সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এর আগে শুক্রবার (১৮ মার্চ) জুমার নামাজের পর পাগলার থানার মশাখালী ইউনিয়নের মশাখালী মধ্যপাড়া গ্রামে দু’পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটে। পাগলা থানার ওসি মো. রাশেদুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত আব্দুল ওই এলাকার মৃত আব্দুল করিমের ছেলে। সে আনসার বাহিনীতে চাকরী করতেন।

পুলিশ ও স্থানীয় সুত্র জানায়, গত শুক্রবার মধ্যপাড়া বায়তুল ফালা জামে মসজিদে জুমার নামাজের পর তারাবির নামাজের ইমাম নিয়োগ নিয়ে কমিটির লোকজন ও মুসল্লিদের আলোচনা হয়। আলোচনার একপর্যায়ে দুই পক্ষ তর্কে জড়িয়ে পড়ে। তর্কের একপর্যায়ে আ. আওয়াল তার লোকজন নিয়ে আনসার সদস্য জলিল মিয়ার ওপর হামলা চালিয়ে হাত, পা ও মাথায় পিটিয়ে গুরুতর আহত করে। পরে তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। অবস্থা অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।

ওসি রাশেদুজ্জামান আরও বলেন, এই ঘটনায় নিহতের বড় ভাই আজিজুল হক বাদী হয়ে মঙ্গলবার (২২ মার্চ) রাতে মারধরের একটি মামলা করেন। সেই মামলাটিই এখন হত্যা মামলায় রুপান্তরিত হবে। আসামিদের গ্রেফতারে অভিযান চলছে বলেও জানান।

বিএনএ/হামিমুর, এমএফ

Loading


শিরোনাম বিএনএ