26 C
আবহাওয়া
৭:০৯ পূর্বাহ্ণ - মে ৫, ২০২৪
Bnanews24.com
Home » দুই ভাইয়ের গায়ে গরম পানি ঢেলে দিলেন ভগ্নিপতি

দুই ভাইয়ের গায়ে গরম পানি ঢেলে দিলেন ভগ্নিপতি

দুই ভাইয়ের গায়ে গরম পানি ঢেলে দিলেন ভগ্নিপতি

বিএনএ, ঢাকা : রাজধানীর মোহাম্মদপুরে ঢাকা উদ্যানে একটি বাসায় ভগ্নিপতির দেওয়া গরম পানিতে দুই ভাইয়ের শরীর ঝলসে গেছে । দগ্ধরা হলেন, মোহাম্মদ রাসেল (৩৪) ও ভাই মো. বাবু (২৪)। দুই জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে ভর্তি করা হয়েছে। তাদের অবস্হা গুরুতর। তারা দু’জনই রিকশা চালক।বুধবার (২৩ মার্চ) ভোর ৪টার দিকে ঢাকা উদ্যান তেলের পাম্পের পাশে একটি বাড়ির নিচতলায় এ ঘটনাটি ঘটে।

দগ্ধ বাবুর বড় বোন হোসনে আরা বেগম জানান, স্বামী আতাউর রহমান ও ছোট ভাই বাবুকে নিয়ে মোহাম্মদপুরের বাসাটিতে ভাড়া থাকেন। দুই দিন আগে তার বড় ভাই রাসেল গাজীপুর থেকে ওই বাসায় বেড়াতে আসেন।মঙ্গলবার সকালে হোসনে আরা ও তার স্বামী আতাউরের মধ্যে পারিবারিক বিষয় নিয়ে কথা কাটাকাটি হয়। তখন বাবু তাদের থামাতে গেলে তার সঙ্গেও চড়াও হন আতাউর। তখন তাদের মধ্যে সামান্য হাতাহাতি হয়।

তিনি বলেন, ভোরে যখন একই রুমে সবাই ঘুমিয়ে ছিলেন তখন আতাউর রান্নাঘরে গিয়ে গরম পানি করে। এর কিছুক্ষণ পর সেই গরম পানি এনে বাবু ও রাসেলের শরীর ঢেলে দেয়। এতে তাদের দু’জনের মুখ, বুক ও পেটসহ শরীরের বেশ কিছু অংশ দগ্ধ হয়।পরে তাদের উদ্ধার করে শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাদেরকে ঢাকা মেডিকেলের পুরাতন বার্ণ র্ইউনিটে নিয়ে ভর্তি করানো হয়।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, তাদেরকে ঢামেক হাসপাতালের বার্ণ ইউনিটে ভর্তি করা হয়েছে। রাসেলের শরীরের ১৪ শতাংশ ও বাবুর ১৮ শতাংশ পুড়ে গেছে। এ ঘটনার পর ভগ্নিপতি পালিয়ে যায়।

বিএনএ/ আজিজুল, ওজি

Loading


শিরোনাম বিএনএ