25 C
আবহাওয়া
৩:১২ পূর্বাহ্ণ - মে ৫, ২০২৪
Bnanews24.com
Home » রুমমেটের ছুরিকাঘাতে গার্মেন্টসকর্মী নিহত

রুমমেটের ছুরিকাঘাতে গার্মেন্টসকর্মী নিহত


বিএনএ, ঢাকা: রাজধানীর আব্দুল্লাহপুর পেট্রোল পাম্প এলাকায় রুমমেটের ছুরিকাঘাতে ডালিম (৩৫) নামে গার্মেন্টসকর্মী নিহত হয়েছেন। এ ঘটনায় রুমমেট মনছু বিল্লাহকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার(২২ মার্চ) দিবাগত রাতে এ ঘটনা ঘটে।  গুরুতর আহতাবস্থায় ডালিমকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের ছোট ভাই আলিম বলেন, আমার ভাই স্হানীয় একটি গার্মেন্টসে চাকরি করতেন। কাজ শেষে রাতে বাড়ি ফেরার পথে পেট্রোল পাম্প এলাকায় তার পিঠে ছুরিকাঘাত করে মনছু বিল্লাহ। ঘটনার পর পালিয়ে যাওয়ার চেষ্টা করলে এ সময় স্থানীয়রা তাকে আটক করে পুলিশের কাছে দেয়।পরে ভাইকে আহতাবস্থায় উদ্ধার করে প্রথমে মনসুর আলী মেডিকেলে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, আমাদের বাড়ি জামালপুর জেলার ইসলামপুর থানা এলাকায়। বাবার নাম মো. সুরুজ মিয়া।

বিষয়টি নিশ্চিত করে উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতারুজ্জামান ইলিয়াস বলেন, প্রথমে শুনেছিলাম ছিনতাইকারী ছুরিকাঘাত করেছে। পরে জানতে পারলাম ডালিম ও মনছু একই বাসায় থাকতেন। বাসায় কোনো বিষয় নিয়ে তাদের কথা কাটাকাটি হয়। তার জেরে গতকাল রাতে আব্দুল্লাহপুর পেট্রোল পাম্পের পাশে ডালিমকে পেছন থেকে ছুরিকাঘাত করে মনছু। ঢাকা মেডিকেলে নেওয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মরদেহ ময়না তদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ঘাতক মনছু বিল্লাহকে আটক করা হয়েছে। মামলাও প্রক্রিয়াধীন।

বিএনএ/ আজিজুল, ওজি

Loading


শিরোনাম বিএনএ