40 C
আবহাওয়া
৫:৫৫ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » দ্বিতীয় ওয়ানডেতেও প্রথমে ব্যাটিংয়ে বাংলাদেশ

দ্বিতীয় ওয়ানডেতেও প্রথমে ব্যাটিংয়ে বাংলাদেশ

তামিম

দ্বিতীয় ওয়ানডের শুরুটা প্রথমটার মতোই হলো। এদিনও টস ভাগ্য পক্ষে ছিল না টাইগারদের। টসে হারা বাংলাদেশকে আগে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানায় নিউজিল্যান্ড। আর ব্যাটিংয়ে নেমেই বড় ধাক্কা খেল বাংলাদেশ। ইনিংসের দ্বিতীয় ওভারেই চলে গেলেন ওপেনার লিটন দাস।

লিটন আজ রানের খাতাই খুলতে পারেননি। পেসার মেট হেনরির প্রথম ওভারের চতুর্থ বলে পুল শট খেলতে গিয়ে স্কয়ার লেগে উইল ইয়াংয়ের হাতে ক্যাচ তুলে দেন। ম্যাট হেনরি। ওভারটি মেডেন পেয়েছেন

এ প্রতিবেদন লেখার সময় ১৩ ওভার শেষে বাংলাদেশের সংগ্রহ ১ উইকেট হারিয়ে ৪৫ রান। ওপেনার তামিম ইকবাল ৪৮ বল খেলে ৩১ রানে অপরাজিত। অপরপ্রান্তে ক্রিজে আছেন গত ম্যাচে শূন্য রানে সাজঘরে ফেরা সৌম্য সরকার। ২৯ বল খেলে তার সংগ্রহ ১১ রান।

বাংলাদেশ আজ নিজেদের একাদশে একটি পরিবর্তন এনেছে। তরুণ ডানহাতি পেসার হাসান মাহমুদের জায়গায় নেয়া হয়েছে পেস বোলিং অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিনকে। তরুণ পেসার হাসান মাহমুদের চোটের কারণে দলে এই পরিবর্তন বলে জানিয়েছেন অধিনায়ক তামিম।

তবে স্বাগতিক নিউজিল্যান্ড একাদশে কোনো পরিবর্তন আনেনি। চোট পাওয়া রস টেইলর এই ম্যাচেও নেই, আগেই জানিয়েছিল তারা। এই ম্যাচেও বিশ্রামে থাকছেন অভিজ্ঞ পেসার টিম সাউদি।

 বাংলাদেশ একাদশ

তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, সৌম্য সরকার, মোহাম্মদ মিঠুন, মুশফিকুর রহীম (উইকেটরক্ষক), মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদি হাসান মিরাজ, শেখ মেহেদি হাসান, মোহাম্মদ সাইফউদ্দিন, মোস্তাফিজুর রহমান এবং তাসকিন আহমেদ।

 নিউজিল্যান্ড একাদশ

মার্টিন গাপটিল, হেনরি নিকলস, ডেভন কনওয়ে, টম লাথাম (অধিনায়ক ও উইকেটরক্ষক), উইল ইয়ং, জেমস নিশাম, ড্যারেল মিচেল, মিচেল স্যান্টনার, ম্যাট হেনরি, কাইল জেমিসন এবং ট্রেন্ট বোল্ট।

বিএনএনিউজ২৪/এমএইচ

Loading


শিরোনাম বিএনএ