35 C
আবহাওয়া
৮:১০ অপরাহ্ণ - মে ১, ২০২৪
Bnanews24.com
Home » নাটোরে বাস–ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ১

নাটোরে বাস–ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ১

সাতকানিয়ায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

বিএনএ, নাটোর : নাটোরে যাত্রীবাহী বাস ও মাছবোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও তিনজন। বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) দিবাগত রাত আড়াইটার দিকে সদর উপজেলার নাটোর-বগুড়া মহাসড়কের ডাল সড়ক এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম হাসিবুল ইসলাম শাকিল ট্রাকচালক ছিলেন। তিনি যশোর জেলার কোতোয়ালি থানার কুসুমদিয়া গ্রামের কামাল হোসেনের ছেলে।

আহতদের মধ্যে একজন যশোর জেলার কোতোয়ালি থানার কুসুমদিয়া গ্রামের দিলীপ বিশ্বাসের ছেলে তরুণ বিশ্বাস। বাকি দুজন হলেন একই এলাকার বাবু ও রনি। তাঁরা সকলেই মাছ ব্যবসায়ী।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, রাত আড়াইটার দিকে বগুড়াগামী মাছবোঝাই একটি ট্রাক ও নাটোরগামী গোল্ডেন লাইনের যাত্রীবাহী একটি বাসের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ট্রাকচালক হাসিবুল ইসলাম শাকিল মারা যান। এ সময় ট্রাকে থাকা আরও তিনজন আহত হয়।

পরে হাইওয়ে পুলিশ ও থানা–পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহটি উদ্ধার করে নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠায় এবং ফায়ার সার্ভিসের সদস্যরা আহতদের হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আহতদের অবস্থা আশংকাজনক হলে উন্নত চিকিৎসার জন্য তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বিএনএনিউজ/এইচ.এম/ হাসনা

Loading


শিরোনাম বিএনএ