31 C
আবহাওয়া
১২:৩৯ পূর্বাহ্ণ - মে ১৬, ২০২৪
Bnanews24.com
Home » যাত্রাবাড়ীতে বাসের ধাক্কায় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর মৃত্যু

যাত্রাবাড়ীতে বাসের ধাক্কায় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর মৃত্যু


বিএনএ, ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ীর কাজলায় আশিয়ান বাসের ধাক্কায় বেসরকারি বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী নিহত হয়েছেন। নিহত শিক্ষার্থীর নাম ওমর ফারুক পলক (২৪)।এ সময় জুয়েল রানা নামের আরেক শিক্ষার্থী আহত হয়েছেন।

বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৯টার দিকে যাত্রাবাড়ীর কাজলা ভাঙা প্রেস এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ফারুক চট্টগ্রামের মিরসরাই উপজেলার উত্তর ইদু খালি আবুরহাট গ্রামের মো. মমিনুল হকের সন্তান। তিনি বাংলাদেশ ইসলামিক ইউনিভার্সিটির বিবিএ প্রথম বর্ষের শিক্ষার্থী বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, নিহত ওমর ফারুক মোটরসাইকেল চালিয়ে ইউনিভার্সিটির দিকে যাচ্ছিলেন। জুয়েল রানাও তার সঙ্গে মোটরসাইকেলে ছিলেন। এ সময় যাত্রাবাড়ীর কাজলা এলাকায় আশিয়ান বাসের ধাক্কায় ছিটকে পড়ে গুরুতর আহত হয় তারা।

ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক ওমর ফারুক পলককে মৃত ঘোষণা করেন।হাসপাতালের জরুরি বিভাগে জুয়েল রানার চিকিৎসা চলছে।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে। আহত জুয়েলকে জরুরি বিভাগে চিকিৎসা দেয়া হচ্ছে।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ