শুটিং লোকেশনে বাঘ!

বিনোদন

বিএনএ ডেস্ক:জীববৈচিত্র্যে ভরপুর সুন্দরবন। আর সেখানে অনুষ্ঠিত হয়েছে ‘অপারেশন সুন্দরবন’ সিনেমার দৃশ্যধারণ। শুটিং করতে গিয়ে বাঘের দেখা পেয়েছিলেন শুটিং ইউনিট! তারই একটি ভিডিও প্রকাশ করেছে ‘অপারেশন সুন্দরবন’ সিনেমার ফেসবুক পেজে।

এতে দেখা যায়, একটি বাঘ তার আপন খেয়ালে খাল পার হচ্ছে। ভিডিওটির ক্যাপশনে লিখেছে—‘যারা সুন্দরবনের বাঘ দেখতে চান, তাদের জন্য। অপারেশন সুন্দরবনের শুটিং যেখানে হয়েছিল এটা সেই অঞ্চলের ভিডিও। মুন্সিগঞ্জের কলবাড়ির। ভিডিওটি সংগৃহীত। শুটিংয়ের পরে কোনো সময়ের।’

‘ঢাকা অ্যাটাক’ খ্যাত নির্মাতা দীপংকর দীপন নির্মাণ করছেন ‘অপারেশন সুন্দরবন’। সুন্দরবনকে জলদুস্যমুক্ত করার অভিযানের গল্প নিয়ে নির্মিত হয়েছে এটি। বন্যজীবন নিয়ে বাংলাদেশের প্রথম রোমাঞ্চকর কাহিনিচিত্র এটি। সিনেমাটি প্রযোজনা করেছে র‌্যাব ওয়েলফেয়ার কো-অপারেটিভ সোসাইটি লিমিটেড।

সিনেমাটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন—রিয়াজ, সিয়াম আহমেদ, নুসরাত ফারিয়া, জিয়াউল রোশান, দর্শনা বণিক, তাসকীন রহমান, রওনক হাসান, তুয়া চক্রবর্তী, মনোজ প্রামাণিক, সামিনা বাশার, রাইসুল ইসলাম আসাদ, আরমান পারভেজ মুরাদ, নরেশ ভুইয়া, মানস বন্দোপাধ্যায়, মনির খান শিমুল প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *