27 C
আবহাওয়া
১০:৪৩ পূর্বাহ্ণ - মার্চ ২, ২০২৪
Bnanews24.com
Home » ছাগলনাইয়ায় লায়ন্স ক্লাব অব চিটাগাং ডায়মন্ড সিটির শীতবস্ত্র সামগ্রী প্রদান

ছাগলনাইয়ায় লায়ন্স ক্লাব অব চিটাগাং ডায়মন্ড সিটির শীতবস্ত্র সামগ্রী প্রদান


বিএনএ, ফেনী: ফেনীর ছাগলনাইয়ায় অসহায় ও দরিদ্র শীতার্তদের লায়ন্স ক্লাব অব চিটাগাং ডায়মন্ড সিটির উদ্যোগে কম্বল বিতরণ করা হয়েছে। সুলতান আহম্মেদ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের তত্ত্বাবধানে লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনাল জেলা ৩১৫-বি৪ বাংলাদেশ-এর জোন চেয়ারপারসন, লায়ন্স ক্লাব অব চিটাগাং ডায়মন্ড সিটি ক্লাবের ডাইরেক্টর লায়ন মিজানুর রহমান মজুমদার এমজেএফ-এর সহযোগিতায় আড়াই হাজার কম্বল বিতরণ করা হয়।

সোমবার (২২ জানুয়ারী) বিকালে ছাগলনাইয়া উপজেলার মহামায়া ইউনিয়নের রৌশন ফকির দরগাহ মাদ্রাসা ময়দানে এ কম্বল বিতরণ করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পোর্টল্যান্ড গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক, বিএনএনিউজ২৪ ডটকমের সম্পাদক, ফেনী জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য, লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনাল জেলা ৩১৫-বি৪ বাংলাদেশ-এর জোন চেয়ারপারসন, ডায়মন্ড সিটি ক্লাবের ডাইরেক্টর লায়ন মিজানুর রহমান মজুমদার এমজেএফ।

মহামায়া ইউনিয়নের চেয়ারম্যান শাহজাহান মিনুর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন মহামায়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান গরীবশাহ হোসেন বাদশা চৌধুরী, ছাগলনাইয়া পৌরসভার প্যানেল মেয়র কাজী নুর আলম, মহামায়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক নাসির উদ্দিন পাটোয়ারী, ইউপি সদস্য ওবায়দুল হক মজুমদার, সাহাদাত হোসেন, মোঃ নুরুল করিম চৌধুরী, জয়নাল আবেদীন, মোহাম্মদ মামুনুল হক পাটোয়ারী প্রমুখ। এ ছাড়া স্থানীয় জনপ্রতিনিধি, সাংবাদিক, রাজনীতিবিদ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

লায়ন মিজানুর রহমান মজুমদার এমজেএফ জানান, ছাগলনাইয়া এবং ফুলগাজী উপজেলার আড়াই হাজার অসহায় দরিদ্র শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। শীতবস্ত্র বিতরণের এই কার্যক্রম অব্যাহত থাকবে।

বিএনএ/ এবিএম নিজাম উদ্দিন, ওজি/ হাসনা

Loading


শিরোনাম বিএনএ