31 C
আবহাওয়া
১:০২ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » গোপালগঞ্জে ২৪ ঘন্টায় ৪৪ জন করোনায় আক্রান্ত

গোপালগঞ্জে ২৪ ঘন্টায় ৪৪ জন করোনায় আক্রান্ত

গোপালগঞ্জে ২৪ ঘন্টায় ৪৪ জন করোনায় আক্রান্ত

বিএনএ,গোপালগঞ্জ: গোপালগঞ্জে প্রতিদিনই বাড়ছে করোনায় আক্রান্তের সংখ্যা। গত ২৪ ঘন্টায় জেলায় ৪৪ জন মহামারি করোনায় আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে ৬ চিকিৎসকও রয়েছেন। তারা সবাই বিভিন্ন ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রে কর্মরত। আক্রান্তে হার ২০.৬৫ শতাংশ।

জেলা সিভিল সার্জন অফিস সূত্রে জানা গেছে, আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় ৪০ জন, টুঙ্গিপাড়া উপজেলায় ৩ জন ও কাশিয়ানী উপজেলায় ১ জন রয়েছে। আক্রান্ত চিকিৎসকরা হোম আইসোলেশনে রয়েছেন। ২৪ ঘন্টায় জেলায় ২১৩ জনের নমুনা পরীক্ষা করা হয়।  সর্বমোট ৫২ হাজার ৮৯১ জনের নমুনা পরীক্ষায় মোট শনাক্ত হয়েছে ১০ হাজার ২২৪ জন। এর মধ্যে সদর উপজেলায় ৩ হাজার ৯১৬ জন, কাশিয়ানী উপজেলায় ১ হাজার ৭৭৩ জন, টুঙ্গিপাড়া উপজেলায় ১ হাজার ৭৭১ জন, মুকসুদপুর উপজেলায় ১ হাজার ৫০২ জন এবং  কোটালীপাড়া উপজেলায় ১ হাজার ২৬২ জন রয়েছে। এখন পর্যন্ত জেলায় করোনায় মারা গেছে ১০৩ জন। সুস্থ হয়েছেন ৯ হাজার ৯৪৭ জন।

সিভিল সার্জন অফিস জানায়, জানুয়ারি মাস থেকে জেলায় করোনা শনাক্তের সংখ্যা প্রতিদিনই বাড়ছে। ফলে হাসপাতালগুলোতে করোনা রোগীর চাপ বেড়ে গেছে।

এদিকে, করোনার ঝুঁকি থেকে রক্ষা করতে শিক্ষার্থীদের মধ্যে চলছে করোনার টিকাদান কর্মসূচী। জেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে শেখ হাসিনা বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ কেন্দ্র শিক্ষার্থীদের টিকা প্রদান করা হচ্ছে। দীর্ঘ লাইনে দাঁড়িয়ে টিকা নিচ্ছেন শিক্ষার্থীরা।

বিএনএনিউজ/আরকেসি

 

 

Loading


শিরোনাম বিএনএ