27 C
আবহাওয়া
১২:২১ পূর্বাহ্ণ - অক্টোবর ৭, ২০২৪
Bnanews24.com
Home » বিএনপি জঙ্গিবাদের প্রধান পৃষ্ঠপোষক: হাছান মাহমুদ

বিএনপি জঙ্গিবাদের প্রধান পৃষ্ঠপোষক: হাছান মাহমুদ

তথ্যমন্ত্রী

বিএনএ ডেস্ক: বিএনপি হচ্ছে জঙ্গিবাদের প্রধান পৃষ্ঠপোষক বলে মন্তব্য করেছেন বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ। তিনি বলেন, ‘ ঢাকায় জঙ্গি ছিনিয়ে নেয়া, চট্টগ্রামে পুলিশ বক্সে হামলা করা এবং অন্যান্য জঙ্গিদের যে অপতৎপরতা এটির সাথে বিএনপি’র দেশব্যাপী যে অপতৎপরতা তা একই সূত্রে গাঁথা।’

মঙ্গলবার (২২ নভেম্বর) দুপুরে রাজধানীর বিশ্বসাহিত্য কেন্দ্রে উন্নয়ন সমন্বয় আয়োজিত তামাক নিয়ন্ত্রণ আইন শক্তিশালী করণে গণমাধ্যমের সাথে অভিজ্ঞতা বিনিময় শেষে সাংবাদিকদের তিনি একথা বলেন।

তিনি বলেন, এই দেশে জঙ্গিবাদের প্রধান পৃষ্ঠপোষক, অর্থদাতা হলো বিএনপি। বিএনপি জোটের মধ্যেই তো জঙ্গিগোষ্ঠী আছে। তারা দেশকে অস্থিতিশীল করতে চায়।

১০ ডিসেম্বর বিএনপির সমাবেশের ব্যাপারে তথ্যমন্ত্রী বলেন, আমরা তো কাউকে কোনো বাধা দিতে চাইনা। বাধা দিলে তো সমাবেশ করতে পারত না। বরং বাধা তারা আমাদের দিয়েছিল। আমাদের সমাবেশে গ্রেনেড হামলা চালিয়েছিল। বিভিন্ন সমাবেশে বোমা হামলা চালিয়েছিল। বহু মানুষকে হত্যা করেছিল। তাদের মিটিংয়ে কি একটা পটকাও ফুটেছে? সরকারের পক্ষ থেকে তাদের সমাবেশ করতে সর্বাত্মক সহযোগিতা করা হচ্ছে।

নয়া পল্টনে সবাবেশ করতে চাওয়ায় বিএনপি’র উদ্দেশ্য ভালো নয় উল্লেখ করে তিনি বলেন, ঢাকার আশেপাশে এত মাঠ থাকতে তারা নয়াপল্টনে সামনে সমাবেশ করতে চায়। তাদের উদ্দেশ্য কি? নয়া পল্টনে সমাবেশ করার উদ্দেশ্য হচ্ছে এখানে সমাবেশ করলে গাড়ি ভাঙচুর করতে পারবে, বিশৃঙ্খলা সৃষ্টি করা যাবে, দুর্ভোগ সৃষ্টি করা যাবে। এই উদ্দেশ্যেই তারা নয়াপল্টনে পার্টি অফিসের সামনে খোলা রাস্তায়, ব্যস্ত রাস্তায় সমাবেশ করতে চায়।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ