36 C
আবহাওয়া
১:১৩ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » শাহজালালে ১০ জুন পর্যন্ত ৮ ঘণ্টা ফ্লাইট ওঠা-নামা বন্ধ

শাহজালালে ১০ জুন পর্যন্ত ৮ ঘণ্টা ফ্লাইট ওঠা-নামা বন্ধ

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে

বিএনএ,ঢাকা : হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের সংস্কারের কাজের জন্য রানওয়ে বন্ধ রাখার সময় আরও বাড়ানো হয়েছে। সোমবার ( ২২ নভেম্বর) বিমানবন্দরের আন্তর্জাতিক নোটাম অফিসের এক আদেশে এ সিদ্ধান্তের কথা জানানো হয়। রানওয়ে বন্ধ থাকবে ১১ মার্চ থেকে ১০ জুন পর্যন্ত প্রতিদিন সন্ধ্যা ৬টা থেকে রাত ২টা পর্যন্ত। এ সময় কোনো ফ্লাইট ওঠা-নামা করবে না।

এর আগে ১০ নভেম্বর চলতি বছরের ১০ ডিসেম্বর থেকে আগামী বছরের ১১ মার্চ পর্যন্ত প্রতিদিন রাত ১২টা থেকে সকাল ৮টা পর্যন্ত হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের রানওয়ে বন্ধ থাকবে বলে জানায় কর্তৃপক্ষ।

বিমানবন্দরের থার্ড টার্মিনালের নির্মাণকাজের সুবিধার জন্য নতুন হাইস্পিড কানেকটিং ট্যাক্সিওয়ে বানানো হচ্ছে। ট্যাক্সিওয়ে বানানোর কাজ চলবে রাতে। তাই রাতে রানওয়ে বন্ধ থাকবে বলে বিমানবন্দর সূত্র জানা যায়।

বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ (বেবিচক) সূত্র জানায়, প্রতিদিন আট ঘণ্টা করে রানওয়ে বন্ধ থাকাকালীন কোনো ফ্লাইট জরুরি অবতরণের প্রয়োজন হলে সিলেটের ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর ব্যবহার করা হবে।

এ জন্য শাহজালাল বিমানবন্দরে শীতকালীন ফ্লাইট সূচিতে কিছুটা পরিবর্তন করা হয়েছে। মধ্যরাতের পরের ফ্লাইটগুলোর সময়ে এই পরিবর্তন আনা হয়।

বিএনএনিউজ২৪.কম/এনএএম

Loading


শিরোনাম বিএনএ