34 C
আবহাওয়া
১২:১৫ অপরাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » কিশোর গ্যাংয়ের হামলায় ব্যবসায়ি খুন

কিশোর গ্যাংয়ের হামলায় ব্যবসায়ি খুন

খুন

ঢামেক হাসপাতাল প্রতিবেদক : রাজধানীর মিরপুর শাহ আলী এলাকায় চাঁদা দিতে অস্বীকৃতি করায় ওমর ফারুক (৪০) নামে এক ব্যবসায়ী কিশোর গ্যাংয়ের হামলায় খুন হয়েছেন।

শনিবার(২১ অক্টোবর) দিবাগত রাতে মিরপুর-১, ডি ব্লকে নিজ বাসার সামনে এ হত্যাকাণ্ড ঘটে। রোববার (২২ অক্টোবর) দুপুরের দিকে বিষয়টি নিশ্চিত করেন শাহ আলী থানার উপ–পরিদর্শক মো. মশিউর রহমান। তিনি জানান, নিহত ওমর ফারুক শাহ আলী এলাকার মিরপুর-১-এর ডি ব্লক ৩/৩৫নং বাড়ির মৃত লোকমান হোসেনের ছেলে।

তিনি মিরপুর এলাকায় টায়ার ব্যবসায়ী ছিলেন।

স্বজনদের অভিযোগ, স্থানীয় কিশোর গ্যাংয়ের একদল সদস্য ওমর ফারুকের কাছে চাঁদা দাবি করে ছিল। শনিবার রাতে কিশোর গ্যাংয়ের ৮–১০ জন সদস্য ফারুকের ওপর ইট-পাটকেল নিক্ষেপ করে হামলা চালায়। এতে গুরুতর আহত হন ব্যবসায়ী ফারুক। পরে তাকে মিরপুর হার্ট ফাউন্ডেশনে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

স্বজনরা জানান, সংবাদ পেয়ে মিরপুর হার্ট ফাউন্ডেশন হাসপাতাল থেকে ওই ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করা হয়। পরে ময়না তদন্তের জন্য মরদেহ শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে।পরিবারের কাছ থেকে আমরা অভিযোগ পাই স্থানীয় কিশোর গ্যাংয়ের সদস্যরা ফারুকে কাছে চাঁদা দাবি করে। ফারুক চাঁদা না দেওয়ায় ওই গ্যাংয়ের সদস্যরা তার ওপর হামলা করে। গুরুতর আহত ফারুককে হাসপাতালে নেওয়ার পর মৃত্যু হয়।

এ বিষয়ে পুলিশের একাধিক টিম কথিত কিশোর গ্যাংয়ের সদস্যদের আটকের জন্য অভিযান অব্যাহত আছে।

বিএনএ নিউজ/, আহা, এসজিএন

Loading


শিরোনাম বিএনএ