Bnanews24.com
Home » টাঙ্গাইলে ট্রেনের ধাক্কায় মা-ছেলে নিহত
এক নজরে ঢাকা বিভাগ দুর্ঘটনা সব খবর

টাঙ্গাইলে ট্রেনের ধাক্কায় মা-ছেলে নিহত

টাঙ্গাইলে ট্রেনের ধাক্কায় মা-ছেলে নিহত

বিএনএ টাঙ্গাইল: টাঙ্গাইল সদর উপজেলায় ট্রেনের ধাক্কায় মোটারসাইকেল থেকে পড়ে ২ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ২ জন। শুক্রবার (২২ অক্টোবর) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার ঘারিন্দা ইউনিয়নের হাতিলায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, টাঙ্গাইলের বাসাইল উপজেলার ময়থা উত্তরপাড়া গ্রামের আজগর আলীর স্ত্রী সানসিয়া সুলতানা সারা (২৫) ও তার ছোট ছেলে রাইয়ান ( আড়াই বছর)। আহত হয়েছে আজগর আলী (৩০) ও বড় ছেলে মো. আব্দুল্লাহ (৫)। হতাহতরা সবাই দাওয়াত খেয়ে বাড়ি ফিরছিলেন।

পরিবারের সদস্যরা জানিয়েছেন, আজগর আলী তার মামার বাড়িতে দাওয়াত খেয়ে স্ত্রী ও দুই ছেলেকে মোটরসাইকেলে নিয়ে বাড়ি ফিরছিলেন। হাতিলা রেলক্রসিং পার হওয়ার সময় ট্রেনের ধাক্কায় তারা ছিটকে পড়ে যায়। এতে মা ও ছেলের ঘটনাস্থলে মৃত্যু হয়। আহত বাবা এবং বড় ছেলেকে স্থানীয়রা তাদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠায়। অবস্থার অবনতি হওয়ায় সেখান থেকে তাদেরকে ঢাকায় প্রেরণ করা হয়েছে।

ঘারিন্দা রেল স্টেশন মাস্টার সোহেল রানা জানান, আজগর আলী স্ত্রী ও দুই সন্তানকে মোটরসাইকেলে নিয়ে রেললাইন পার হচ্ছিলেন। সে সময় ঢাকাগামী কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় মোটরসাইকেলসহ তারা পাশের খাদে পড়ে যায়।

বিএনএনিউজ/আরকেসি