Bnanews24.com
Home » রোহিঙ্গা ক্যাম্পে সংঘর্ষ, নিহতের সংখ্যা বেড়ে ৭
অপরাধ কভার বৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃহত্তর চট্টগ্রাম রোহিঙ্গা সব খবর

রোহিঙ্গা ক্যাম্পে সংঘর্ষ, নিহতের সংখ্যা বেড়ে ৭

রোহিঙ্গা ক্যাম্পে সংঘর্ষ, নিহতের সংখ্যা বেড়ে ৭

বিএনএ কক্সবাজার: কক্সবাজারের উখিয়া উপজেলায় রোহিঙ্গা ক্যাম্পে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৭ জনে দাঁড়িয়েছে। আহত হয়েছে অন্তত ১০ জন।

শুক্রবার (২২ অক্টোবর) ভোরে উপজেলার বালুখালী ১৮ নম্বর ক্যাম্পে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন, মোহাম্মদ ইদ্রীস, ইব্রাহীম হোসেন, আজিজুল হক, হাফেজ নূর হালিম, মৌলভী হামিদুল্লাহ, নূর কায়সার ও মোহাম্মদ আমিন। এদের মধ্যে ঘটনাস্থলে ৪ জন এবং হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরও ৩ জনের মৃত্যু হয় বলে জানা গেছে।

কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার মো: রফিকুল ইসলাম জানিয়েছেন, মরদেহগুলো উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এ ঘটনায় অস্ত্রসহ মুজিবুর রহমান নামে একজনকে আটক করেছে ৮ আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)’র সদস্যরা।

বিষয়টি নিশ্চিত করে কক্সবাজার ৮ আমর্ড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)’র অধিনায়ক পুলিশ সুপার (এসপি) শিহাব কায়সার খান বলেন, উখিয়া বালুখালী ১৮ নম্বর ক্যাম্পে রোহিঙ্গাদের দুইটি পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। সংঘর্ষে গোলাগুলি এবং ধারালো অস্ত্রের আঘাতে চার রোহিঙ্গা নিহত হন। এ ঘটনায় ১০ থেকে ১২ জন আহত হয়েছে। ঘটনার পরই এপিবিএন পুলিশ এবং জেলা পুলিশ বালুখালী রোহিঙ্গা ক্যাম্পে নিহতদের উদ্ধার এবং অস্ত্রধারীদের গ্রেফতারে অভিযান শুরু করে। এ ঘটনায় এখন পর্যন্ত অস্ত্রসহ একজনকে আটক করা হয়েছে। কী কারণে দুই গ্রুপে সংঘর্ষে লিপ্ত হয়েছে, তা এখনও স্পষ্ট নয়।  আহতদেরকে এমএসএফ হাসপাতালে ভর্তি করানো হয়েছে বলে জানান তিনি।

বিএনএনিউজ/আরকেসি