35 C
আবহাওয়া
২:২৬ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » হাটহাজারীতে সিএনজি চোর চক্রের মূল হোতা গ্রেফতার

হাটহাজারীতে সিএনজি চোর চক্রের মূল হোতা গ্রেফতার


বিএনএ, চট্টগ্রাম : হাটহাজারীর হাজিতলি পাহাড়ি মাদক আস্তানায় অভিযান চালিয়ে সিএনজি চোর চক্রের মূল হোতা ও  পলাতক আসামী রাহাতকে গ্রেফতার করেছে র‌্যাব-৭। গত ২০ সেপ্টেম্বর তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত রাহাত (২০)  হাটহাজারী থানার আলীপুরের ছালামত উল্লাহ’র পুত্র।

র‌্যাব ৭ জানায়,  গত ১৭ এপ্রিল  রাত ২ টা৪০ মিনিটে  সিএনজি চালক মোঃ আলমগীর তার চাচাতো ভাইসহ সিএনজি নিয়ে চট্টগ্রাম-খাগড়াছড়ি মহাসড়কের পাকা রাস্তার উপর পৌছালে আসামী রাহাত মিয়া (২০) এবং তার সহযোগী শহিদুল ইসলাম সিএনজি থামিয়ে নাজিরহাট যাবে কিনা জিজ্ঞাসা করে। তখন সিএনজি চালক আলমগীর এবং তার চাচাতো ভাই গাড়ি হতে নেমে একজনের সাথে ভাড়া নিয়ে কথা বলার এক পর্যায়ে আসামী রাহাত মিয়া গাড়িটি দ্রুত স্টার্ট দিয়ে টান দেয় এবং আসামী শহিদুল ইসলাম দ্রুত সিএনজির পিছনের সিটে উঠে সিএনজি নিয়ে নাজিরহাটের দিকে পালিয়ে যায়। তখন সিএনজি চালক আলমগীর হতবিহবল হয়ে সিএনজির পিছনে দৌড়াতে থাকেন । কিছুদূর যাওয়ার পর পুলিশের গাড়ী দেখতে পেয়ে পুলিশ ফোর্সদের নিকট ঘটনার বিস্তারিত বললে পুলিশ  ব্যারিকেড দিয়ে চোরাই সিএনজি গাড়ীটি উদ্ধার করে।

র‌্যাব আরও জানায়, উক্ত ঘটনায় সিএনজি চালক মোঃ আলমগীর রাহাত মিয়া এবং তার সহযোগী শহিদুলকে আসামী করে চট্টগ্রাম জেলার হাটহাজারী মডেল থানায় একটি মামলা দায়ের করেন যার মামলা নং ২৩(৪)২০২২, ধারা- ৩৭৯/৪১১ পেনাল কোড। পরবর্তীতে তদন্তে  এ ঘটনায পলাতক আসামী রাহাত মিয়ার সম্পৃক্ততা প্রমাণিত হওয়ায়  আদালত তার বিরুদ্ধে গ্রেফতারী পযোয়ানা জারী করেন।

এর প্রেক্ষিতে  র‌্যাব-৭, চট্টগ্রাম সিএনজি চোর চক্রের মূল হোতা রাহাত মিয়াকে গ্রেফতারের লক্ষ্যে গোয়েন্দা কার্যক্রম অব্যাহত রাখে। এরই প্রেক্ষিতে র‌্যাব-৭, চট্টগ্রাম জানতে পারে যে রাহাত মিয়া গ্রেফতার এড়ানোর লক্ষ্যে চট্টগ্রাম জেলার হাটহাজারী থানাধীন হাজিরতলী এলাকায় আত্মগোপন করে রয়েছে। উক্ত তথ্যের ভিত্তিতে গত ২০ সেপ্টেম্বর   র‌্যাব-৭,বর্ণিত স্থানে অভিযান চালায়।  অভিযানে আসামী মো: রাহাত মিয়া (২০)কে গ্রেফতার করে। স্বীকার করে ।

গ্রেফতারকৃত আসামী সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য চট্টগ্রাম জেলার হাটহাজারী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

বিএনএ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ