Bnanews24.com
Home » বিএনপি নৈরাজ্য-বিশৃঙ্খলার পথে হাঁটছে: তথ্যমন্ত্রী
টপ নিউজ বাংলাদেশ

বিএনপি নৈরাজ্য-বিশৃঙ্খলার পথে হাঁটছে: তথ্যমন্ত্রী

নর্থ সাউথ ইউনিভার্সিটি

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, জনবিচ্ছিন্ন বিএনপি সেই নৈরাজ্য-বিশৃঙ্খলার পথেই হাঁটছে। এই পথে হেঁটে তাদের কোনো লাভ হবে না।

বৃহস্পতিবার(২২ সেপ্টেম্বর) রাজধানীর বসুন্ধরায় নর্থ সাউথ ইউনিভার্সিটির শরৎকালীন পর্বের (ফল সেমিস্টার) নবীনবরণ ও পরিচিতি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তথ্যমন্ত্রী একথা বলেন।

তথ্য ও সম্প্রচারমন্ত্রী বলেন, ‘বিএনপি জানে যে জনগণ তাদের সাথে নেই। এমনকি তাদের প্রান্তিক কর্মীরাও তাদের সাথে নেই। তাদের কর্মসূচি শুধু ঢাকা এবং কিছু কিছু শহরভিত্তিক। গ্রামেগঞ্জে তাদের কর্মীদের কোনো সাড়া নেই। কারণ নেতাদের ওপর তাদের কোনো আস্থা নেই।

বিএনপির সাম্প্রতিক মিছিল-সমাবেশ নিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, ‘আমরা গত ক’দিন ধরে দেখছি বিএনপি বাঁশের লাঠি, কাঠের লাঠি, লোহার রড নিয়ে মিছিল করছে। তারা অতীতে জনগণ ও পুলিশের ওপর হামলা পরিচালনা করেছে, গতকালও মুন্সিগঞ্জে পুলিশের ওপর হামলা করেছে। ফলে সহজেই অনুমেয় তারা আবার নৈরাজ্য সৃষ্টি করতে চাচ্ছে।’

নর্থ সাউথ ইউনিভার্সিটির উপাচার্য অধ্যাপক ড. আতিকুল ইসলামের সভাপতিত্বে নবীনবরণ ও পরিচিতি অনুষ্ঠানে বক্তব্য রাখেন অধ্যাপক ড. আব্দুল হান্নান চৌধুরী, অধ্যাপক ড. আব্দুর রব খান, অধ্যাপক ড. জাভেদ বারী, অধ্যাপক ড. হাসান মাহমুদ রেজা ও ট্রাস্টি বোর্ড সদস্য ইয়াসমিন কামাল।

বিএনএনিউজ২৪,জিএন