26 C
আবহাওয়া
১২:২১ পূর্বাহ্ণ - এপ্রিল ১৭, ২০২৪
Bnanews24.com
Home » মিরপুরে স্কুল ছাত্রীর আত্মহত্যা

মিরপুরে স্কুল ছাত্রীর আত্মহত্যা


বিএনএ ঢাকা : রাজধানীর মিরপুর ছয় নম্বর সেকশনের বাসায়  মাহি খান (১৪) নামে এক স্কুল ছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।বুধবার(২২ সেপ্টেম্বর) বিকেল ৫টার দিকে মিরপুর ৬ নম্বর সেকশনের ‘বি’ ব্লকের ৫ নম্বর রোডের ৩৯ নম্বর বাড়িতে এ ঘটনা ঘটে।অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাতে তাকে মৃত ঘোষণা করেন।

নিহত শিক্ষার্থী টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার নাগরপাড়া গ্রামের শফিকুর রহমান খানের মেয়ে । তার বাবা বাকপ্রতিবন্ধী, আর মেয়েটির মা শৈশবেই মারা গিয়েছেন।

নিহতের চাচা আতাউর রহমান খান বলেন, মা মারা যাওয়ার পর থেকেই মাহি আমার কাছে থাকে। মিরপুর আদর্শ বিদ্যা নিকেতনের ৭ম শ্রেণিতে পড়তো। বিকেলে যখন সবাই বাসার বাইরে ছিল তখন নিজের রুমের দরজা বন্ধ করে দেয় মাহি। কিছুক্ষণ পর তার চাচি বাসায় এসে দরজা বন্ধ দেখে ডাকাডাকি করলে সে কোনো সাড়াশব্দ করেনি। পরে দারোয়ানকে দিয়ে দরজা ভেঙে ভেতরে গিয়ে দেখতে পাই ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচানো অবস্থায় মাহি ঝুলে আছে। তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসলে সে মারা যায়। কী কারণে মাহি আত্মহত্যা করেছে তা বলতে পারছেন না স্বজনরা।

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, স্বজনরা দাবি করছেন মাহি গলায় ফাঁস দিয়েছেন। বিষয়টি তদন্তের জন্য সংশ্লিষ্ট থানা পুলিশকে জানানো হয়েছে।

বিএনএ/আজিজুল, ওজি

Loading


শিরোনাম বিএনএ