25 C
আবহাওয়া
৩:২১ পূর্বাহ্ণ - মে ২৮, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে পৃথক স্থানে দুই মরদেহ উদ্ধার

রাজধানীতে পৃথক স্থানে দুই মরদেহ উদ্ধার


বিএনএ, ঢাকা : রাজধানীর পল্টন এলাকায় পৃথক স্থানে থেকে দুই ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মৃতরা হলেন, সোহাগ সিকদার (৪৫) ও অজ্ঞাতপরিচয় প্রতিবন্ধী(৪২)।

মঙ্গলবার(২১ সেপ্টেম্বর) রাতে মরদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

পল্টন থানার উপ-পরিদর্শক (এসআই) মো. রফিকুল ইসলাম জানান, আমরা খবর পেয়ে কাকরাইল নাইট অ্যাঙ্গেল মোড় এলাকার ফুটপাত থেকে সোহাগ সিকদারের মরদেহ উদ্ধার করি। পরে আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য মরদেহটি ঢামেক হাসপাতাল মর্গে পাঠানো হয়। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে বিস্তারিত জানা যাবে।

নিহতের ভাই রবি সিকদার বলেন, খবর পেয়ে ঢাকা মেডিকেলে এসে আমার ভাইয়ের মরদেহ শনাক্ত করি। আমার ভাই ওই এলাকায় রিকশা চালাতেন। তিনি কি ভাবে মারা গেছেন তা বলতে পারছি না।

তিনি আরও জানান, নিহত সোহাগ সিকদার ফরিদপুর জেলার সদরপুর উপজেলার পশ্চিম চন্দ্রপাড়া গ্রামের মো. ইব্রাহিম শিকদারের ছেলে। নিহতের পরিবার গ্রামের বাড়িতে থাকেন। অন্যদিকে পল্টনের হকী স্টেডিয়ামের পাশ থেকে অজ্ঞাতপরিচয় এক প্রতিবন্ধীর মরদেহ উদ্ধার করে পুলিশ।

পল্টন থানার উপ-পরিদর্শক (এসআই) আরশেল আহমেদ জানান, খবর পেয়ে পল্টনের হকি স্টেডিয়ামের পাশ থেকে একটি মরদেহ উদ্ধার করি। পরে আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য মরদেহটি হাসপতাল মর্গে পাঠানো হয়। ওই ব্যক্তির নাম-পরিচয় এখনো জানা যায়নি। বিস্তারিত জানার চেষ্টা চলছে। ময়নাতদন্তের প্রতিবেদনে বিস্তারিত জানা যাবে। আমরা ক্রাইম সিন দিয়ে তার ফিঙ্গারপ্রিন্টের মাধ্যমে তার পরিচয় জানা জন্য আলামত সংগ্রহ করেছি।

তিনি আরও জানান, আশপাশের লোকজনের কাছে জানতে পারি ওই ব্যক্তি একজন প্রতিবন্ধী। তিনি ওই এলাকায় থাকতেন ।

বিএনএ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ