28 C
আবহাওয়া
১:৫৫ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ১৭, ২০২৪
Bnanews24.com
Home » ব্যবসায়িকে জেলে পাঠিয়ে তার স্ত্রীকে বাগিয়ে নেন দরবেশ!

ব্যবসায়িকে জেলে পাঠিয়ে তার স্ত্রীকে বাগিয়ে নেন দরবেশ!

ব্যবসায়িকে জেলে পাঠিয়ে তার স্ত্রীকে বাগিয়ে নেন দরবেশ!

বিএনএ, ঢাকা: এই সেই সুন্দরী টিভি উপস্থাপিকা জাকিয়া তাজিন। শেয়ার বিজনেস সংক্রান্ত এক অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমানকে। অনুষ্ঠানে আসা দরবেশখ্যত সালমানের লোলুপদৃষ্টি পড়ে সুন্দরী কমবয়সী অনুষ্ঠান উপস্থাপিকা জাকিয়া তাজিনের ওপর। নানা ছলে বলে কৌশলে তাকে টেনে নেন নিজের কাছে। আর তাজিনও এই ধনকুবেরকে পেয়ে নিজের স্বামীকে দূরে ঠেলে হয়ে ওঠেন সালমানের প্রিয়ভাজন। সফেদ চুলদাড়ির এই দরবেশ জাকিয়া তাজিনকে নিয়ে পরকীয়ায় মেতে ওঠতে তার স্বামী শফিউল্লাহ আল মুনিরকে জেলে পাঠান। এরপর সুন্দরী স্ত্রী তাজিনকে পুরোপুরি ভোগ দখলে নেন দরবেশ।

শুধু তার সুন্দরী স্ত্রীকে কেড়ে নিয়ে ক্ষান্ত হয়নি, কেড়ে নিয়েছেন তার অনেক ব্যবসা-বাণিজ্যও। এমন চাঞ্চল্যকর তথ্য নিজেই ফাঁস করেছেন ভুক্তভোগী ইনডেক্স গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক শফিউল্লা আল মুনির।

তাজিনের স্বামী মুনির বলেন, ‘একদিন সালমান এফ রহমান আমাকে ডেকে নিয়ে যায় তার অফিসে এবং সেখানে তিনি বলেন যে, তুমি তাজিনকে ডিভোর্স দিবা ৪৮ ঘণ্টার মধ্যে। সেই সঙ্গে ৩০০ টাকার একটা স্ট্যাম্প দেখিয়ে বলেন যে, তুমি এখানে সই করবা।’

সালমান এফ রহমানের এই নারীলিপ্সার বলি হয়ে ব্যবসায়ী শফিউল্লাহ আল মুনিরকে গুম হয়ে থাকতে হয় দীর্ঘ একমাস। মামলা-হামলায় দুর্বিষহ হয়ে ওঠে তার জীবন। যদিও ২০২০ সালের শেষদিকে তালাক হয়ে যায় তাদের।

প্রসঙ্গত, ছাত্র-জনতার প্রবল আন্দোলনের মধ্যে ৫ আগস্ট শেখ হাসিনা পদত্যাগ করে দেশ ছাড়ার পর আত্মগোপনে চলে যান অনেক মন্ত্রী-এমপি ও আওয়ামী লীগ নেতারা। তাদের মতো আত্মগোপন করেন সালমান এফ রহমান।

গত ১৩ আগস্ট সাবেক প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান এবং সাবেক আইনমন্ত্রী আনিসুল হক ছদ্মবেশে পালিয়ে যাওয়ার সময় নারায়নগঞ্জের ফতুল্লা এলাকা থেকে আটক করে কোস্টগার্ড। কোটা সংস্কারের দাবিতে আন্দোলন চলাকালে ঢাকা কলেজের সামনে সংঘর্ষে এক হকার নিহত হওয়ার ঘটনায় দায়ের করা হত্যা মামলায় বর্তমানে দরবেশ খ্যাত সালমান এফ রহমান ১০ দিনের রিমান্ডে রয়েছে।

বিএনএনিউজ/ সৈয়দ সাকিব/ বিএম/এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ