31 C
আবহাওয়া
১১:১৮ অপরাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » পাকিস্তান-আফগানিস্তান ওয়ানডে সিরিজ শুরু বিকেলে

পাকিস্তান-আফগানিস্তান ওয়ানডে সিরিজ শুরু বিকেলে

পাকিস্তান-আফগানিস্তান ওয়ানডে সিরিজ শুরু বিকেলে

বিএনএ স্পোর্টস ডেস্ক: শ্রীলঙ্কার হাম্বানটোটায় পাকিস্তান ও আফগানিস্তানের ওয়ানডে সিরিজ শুরু হচ্ছে আজ। এই মাঠে দুই ম্যাচ খেলার পর তৃতীয় ওয়ানডে অনুষ্ঠিত হবে কলম্বোয়। এশিয়া কাপের আর এক সপ্তাহের মতো বাকি আছে। মূলত তিন ম্যাচের এই সিরিজকে এশিয়া কাপের প্রস্তুতির মঞ্চ হিসেবে বেছে নিয়েছে দুই দল। খাতা-কলমে এটি আফগানিস্তানের ‘হোম সিরিজ’।

বাংলাদেশ সময় মঙ্গলবার (২২ আগস্ট) বিকেল সাড়ে ৩টায় শুরু হবে প্রথম ওয়ানডে। সোমবার মাহিন্দা রাজাপাকশে আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে এই সিরিজের ট্রফি নিয়ে ফটোসেশনে দুই অধিনায়ক পাকিস্তানের বাবর আজম ও আফগানিস্তানের হাসমত উল্লাহ শহীদি।

অতীতের রেকর্ডের চেয়ে এশিয়া কাপকে সামনে রেখে নিজেদের প্রস্তুত করাটাই আসল লক্ষ্য বলে জানালেন পাকিস্তান অধিনায়ক বাবর আজম, আগামী সপ্তাহেই এশিয়া কাপ শুরু। এই সিরিজ থেকেই এশিয়া কাপের প্রস্তুতি নিতে হবে আমাদের। আশা করছি তিন বিভাগেই ভালো খেলবে ছেলেরা।

পাকিস্তানের মতো একই লক্ষ্য আফগানিস্তানেরও। দলের অধিনায়ক হাশমত উল্লাহ শহীদি বলেন, এশিয়া কাপের আগে ওয়ানডে সিরিজ অনেক বেশি গুরুত্বপূর্ণ। এশিয়া কাপে ভালো করতে হলে, এই সিরিজেও ভালোভাবে প্রস্তুতি নিতে হবে আমাদের। আশা করছি, এই সিরিজ দিয়েই দলের ভুল-ত্রুটিগুলো শুধরে নিতে পারব আমরা।

বিএনএনিউজ/বিএম/ হাসনাহেনা

Loading


শিরোনাম বিএনএ