29 C
আবহাওয়া
৭:০৭ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » মুরগির এক ডিমের দাম ৫৭ হাজার টাকা!

মুরগির এক ডিমের দাম ৫৭ হাজার টাকা!

ডিম

রকমারি ডেস্ক: একটি ডিম বিক্রি হয়েছে ৫৭ হাজার টাকায়! শুনে অবাক লাগতেই পারে, একটি মুরগির ডিমের দাম এত হয় কী ভাবে? এমনি এসময় বাজারে সর্ব্বোচ একটি মুরগির ডিমের দাম ১০-১২ টাকা। তবে এই ডিমে কী আছে, যে দাম প্রায় ৫৭,৫০০ টাকা? অবিশ্বাস্য লাগলেও এমনই হয়েছেন ইংল্যান্ডে। সেখানে ৫০০ পাউন্ডে বিক্রি হয়েছে মুরগির একটি ডিম

জানা গিয়েছে, ইংল্যান্ডের একটি পরিবার মুরগিটিকে বেশ কয়েক বছর আগে বাড়িতে নিয়ে এসেছিল। তাদের একটি খামারও রয়েছে। পরিবারের সব সদস্যরাই মুরগিগুলোর দেখাশোনা করেন।

মুরগিগুলোর আলাদা আলাদা নামও দিয়েছে ওই পরিবার। অ্যানাবিল মুলাশি নামে ওই পরিবারের এক সদস্য কিছু দিন আগেই দেখেন যে, টুইনস্কি নামে একটি মুরগি যে ক’টি ডিম পেড়েছে, তার মধ্যে একটি ডিম আকৃতিগত ভাবে অন্যগুলির তুলনায় একেবারেই আলাদা।

মুলাশি জানিয়েছেন, টুইনস্কির ওই ডিমের আকৃতি পুরো গোল। যা সম্পূর্ণ ব্যতিক্রম একটি ঘটনা। এর পরই তিনি গুগলে সার্চ করেন এমন কোনও ঘটনা আগে ঘটেছিল কি না। মুলাশি দেখেন, এক কোটিতে এ রকম ঘটনা একটিই হয়।

বিষয়টি জানার পরই মুলাশি ডিমটি বিক্রির জন্য নেটমাধ্যমে বিজ্ঞাপন দেন। আশ্চর্যজনক ভাবে, এক জন ক্রেতাও পেয়ে যান তিনি। যিনি ৫০০ পাউন্ড যা টাকায় প্রায় ৫৭,৫০০ টাকাতে কিনতে রাজি হয় এই ডিম।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ