36 C
আবহাওয়া
১২:৫৪ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » চাঁদাবাজি করতে গিয়ে র‌্যাবের হাতে ধরা

চাঁদাবাজি করতে গিয়ে র‌্যাবের হাতে ধরা

চাঁদাবাজি করতে গিয়ে র‌্যাবের হাতে ধরা

বিএনএ,চট্টগ্রাম: চট্টগ্রামের বাকলিয়ায় চাঁদাবাজি করার সময় ৫ জনকে হাতেনাতে আটক করেছে র‌্যাব। তারা সবাই চাঁদাবাজ চক্রের সদস্য। এ সময় তাদের থেকে নগদ ১১ হাজার ২৩০ টাকা এবং তিনটি চাকু উদ্ধার করা হয়।

শনিবার (২১ আগস্ট) তাদের আটক করা হয়। রোববার (২২ আগস্ট) বিষয়টি জানিয়েছে র‌্যাব-৭ এর সহকারী পুলিশ সুপার (মিডিয়া) মো. নুরুল আবছার।

আটককৃতরা হলেন চট্টগ্রামের কর্ণফুলী থানার শিকলবাহা এলাকার মৃত হাফেজ আহম্মদের ছেলে মো. ইকবাল (৫২), মো. জিয়াবুল হোসেনের ছেলে মো. গিয়াস উদ্দীন (৩০), পটিয়া উপজেলার মো. জাহেদুল হকের ছেলে মো. কায়ছার (৩১), কর্ণফুলী থানার চরলক্ষ্যা গ্রামের সামশুল আলমের ছেলে মো. আবুল কাসেম (৩১) ও আনোয়ারা থানার পূর্ব বারমাইল গ্রামের মৃত নির্মল মজুমদারের ছেলে মো. উদয়ন মজুদমদার (৩৫)।

নুরুল আবছার বলেন, ‌বাকলিয়া এলাকা থেকে চাঁদাবাজ চক্রের ৫ সদস্যকে আটক করা হয়েছে। এসময় তাদের দেহ তল্লাশি করে চাঁদা আদায়ের নগদ ১১ হাজার ২৩০ টাকা এবং তিনটি চাকু জব্দ করা হয়। তারা বিভিন্ন শ্রমিক সংগঠনের নাম ভাঙিয়ে দীর্ঘদিন ধরে বাকলিয়া ও তার আশেপাশের বিভিন্ন সড়কে অবৈধভাবে সিএনজি, টেম্পু, মালবাহী ট্রাকসহ অন্যান্য পরিবহন গতিরোধ করে চাঁদা আদায় করে আসছে।

বিএনএনিউজ/মনির

Loading


শিরোনাম বিএনএ