29 C
আবহাওয়া
৩:২৭ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » জর্জিয়া বুঝতেই পারেন নি, নয় মাসের গর্ভবতী

জর্জিয়া বুঝতেই পারেন নি, নয় মাসের গর্ভবতী

জর্জিয়া বুঝতেই পারেন নি, নয় মাসের গর্ভবতী

বিএনএ, বিশ্ব ডেস্ক : মানচেষ্টারের অধিবাসি ২০ বছর বয়সি জর্জিয়া ক্রোথার বলেন, মাঝে মাঝে পেটে ব্যাথা অনুভব করেছিলেন কিন্তু  বুঝতেই পারেননি তিনি  নয় মাসের গর্ভবতী ছিলেন।

গত শনিবার বাবার বাড়ি হতে পারিবারিক দাওয়াত খেয়ে স্বামীসন্তানসহ বাসায় ফিরে যথারীতি ঘুমিয়ে পড়েন। ভোর রাত তিনটার দিকে তীব্র পেটে ব্যাথা অনুভূত হতে থাকে তার।অসহ্য যন্ত্রণায় ঘুম থেকে জেগে উঠেন।

এ সময় তার স্বামী ক্যালভিন অ্যাম্বুলেন্স কল করছিলেন। হাসপাতাল থেকে জানানো হল অ্যাম্বুলেন্স আসতে ৬ঘন্টা সময় লাগবে।

এ সময় ফোনে অন্যভাবে অ্যাম্বুলেন্স যোগাড় করতে এদিক সেদিক ফোন করতে করতে  ক্যালভিন তাদের দুই বছরের মেয়েকে নিচতলা থেকে কোলে নিয়ে উপরের বেডরুমে যান।

অবাক হয়ে দেখেন জর্জিয়া ক্রোথার সদ্য প্রসূত পুত্রসন্তান কোলে নিয়ে রক্তাক্ত অবস্থায় রুমের ফ্লোরে বসে আছেন।

জর্জিয়া ক্রোথার নিজেই অবাক। তিনি জানতেন না তিনি ৯মাসের অন্ত: সত্বা ছিলেন। কারণ তিনি জন্মবিরতিকরণ ইনজেকশান নিয়ে ছিলেন। নিজে বিশ্বাস করতে পারছিলেন না যে, এতদিন সন্তান সম্ভবা ছিলেন।

বাসায় এ্যাম্বুলেন্স আসলে মা ও নবজাতক ভিনসেন্টকে রয়েল ওল্ডহ্যাম  হাসপাতালে নেয়া হয়। সামান্য ইনফেকশান থাকায় নবজাতককে আইসিইউতে এবং জর্জিয়া ক্রোথারকে সাধারণ বেডে চিকিৎসা দেয়া হয়। দুদিন হাসপাতালে থাকার পর মা ও নবজাতক পুত্র সন্তানকে নিয়ে বাসায় ফিরেন ক্যালবিন।

জর্জিয়া বুঝতেই পারেন নি, নয় মাসের গর্ভবতী

বাসায় ছিল না নবজাতকের জন্য কোন  কাপড় । আত্মীয় স্বজন ও বন্ধুদের ঘটনাটি জানানো হলে কেউ বিশ্বাস করতে চায় নি। সবাই জোকস মনে করেন। নবজাতকের নানা নানি ঘটনাটিকে আকস্মিক দু:খজনক বললেও তারা খুশিতে আত্মহারা। নাতির জন্য নিয়ে যান পোশাকসহ নানা উপহার।

জর্জিয়া বলেন, কোথাও বেড়াতে গেলে পারিবারিক বন্ধুরা দুষ্টুমি করে বলতো, তোমাকে সন্তান সম্ভাবা মনে হয়। কখনও বিশ্বাস করিনি। জন্মবিরতিকরণ ইনজেকশান নেয়ার কারণে তার মাসিক বন্ধ থাকতো বলে জানান এই নবজাতকের মা।

সূত্র: ডেইলি মিরর, মানচেষ্টার ইভনিং নিউজ।

বিএনএনিউজ২৪, জিএন,ওজি

Loading


শিরোনাম বিএনএ