35 C
আবহাওয়া
৪:৩৪ অপরাহ্ণ - মে ২১, ২০২৪
Bnanews24.com
Home » ২০ টাকার জন্য প্রাণ গেল অটোরিকশা চালকের

২০ টাকার জন্য প্রাণ গেল অটোরিকশা চালকের

খুন

বিএনএ নেত্রকোনা: পাওনা ২০ টাকা চাওয়াকে কেন্দ্র করে চড়থাপ্পড় ও ঘুষির দুদিন পর মারা গেলেন মোশারফ হোসেন (২২) নামে এক ব্যাটারিচালিত অটোরিকশা চালক। ঘটনাটি ঘটেছে নেত্রকোনার দুর্গাপুর উপজেলায়। উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর সময় শনিবার রাত ৯টার দিকে মারা যান তিনি।

নিহত অটোরিকশা চালক মোশারফ উপজেলার বাকলজোড়া ইউনিয়নের পাইকপাড়া গ্রামের মতি মিয়ার ছেলে। অভিযুক্ত মো. নুর জামাল (২৪) তিনি একই উপজেলার বরজান গ্রামের মৃত ফটিক মিয়ার ছেলে। তিনিও পেশায় অটোরিকশা চালক।

স্থানীয়রা জানান, নিহতের বাবা মতি মিয়ার ব্যাটারিচালিত অটোরিকশা মাঝেমধ্যে তিনি ও তার ছেলে মোশারফ চালান। তাদের অবর্তমানে সময়ে সময়ে নুর জামাল ভাড়া নিয়ে এ অটোরিকশাটি চালান। এ সুবাধে মোশারফ ২০ টাকা পেত নুর জামালের কাছে। গত ১৯ আগস্ট (বৃহস্পতিবার) দুপুর ২টার দিকে পাইকপাড়া মোড়ে দেখা হয় নুর জামালের সাথে মোশারফের। অটোরিকশা ভাড়া বাবদ ২০ টাকা চাওয়াকে কেন্দ্র করে তর্ক-বিতর্ক হয়।

একপর্যায়ে নুর জামাল মোশারফের বাম কানের নিচে ঘাড়ে এলাপাতাড়ি চড়থাপ্পড় ও ঘুষি মারেন। আঘাতের স্থানে ব্যথা ও যন্ত্রণা নিয়ে বাড়িতে রাত্রিযাপন শেষে পরদিন শুক্রবার দুর্গাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়িতে চলে আসেন। মোশারফ শারীরিকভাবে আরও অসুস্থ হয়ে পড়লে শনিবার রাত ৭টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ফের চিকিৎসা নিতে আসেন। অবস্থার অবনতি হলে সেখানকার কর্তব্যরত ডাক্তার উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণের চেষ্টাকালে রাত ৯টার দিকে মারা যান মোশারফ।

দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহনুর-এ আলম জানান, খবর পেয়ে পুলিশ হাসপাতালে মৃতের সুরতহাল প্রতিবেদন তৈরি করেছে। মৃতদেহের ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে। নিহতের পরিবারের পক্ষ এখনও অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে সে মোতাবেক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে জানান তিনি।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ