34 C
আবহাওয়া
৯:৪২ অপরাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » নির্বাচনে এসে ভাগ্য পরীক্ষা করুন : বিএনপিকে মতিয়া চৌধুরী

নির্বাচনে এসে ভাগ্য পরীক্ষা করুন : বিএনপিকে মতিয়া চৌধুরী


বিএনএ, ঢাকা : নির্বাচনে অংশ নিয়ে বিএনপিকে জনপ্রিয়তা যাচাইয়ের আহ্বান জানিয়েছেন জাতীয় সংসদের উপনেতা ও আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী।

শনিবার (২২ জুলাই) বিকেলে বঙ্গবন্ধু এভিনিউস্থ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে দেশব্যাপী বিএনপি-জামায়াতের সন্ত্রাস-নৈরাজ্য, হত্যা-ষড়যন্ত্র, অপরাজনীতি ও তান্ডবের প্রতিবাদে আয়োজিত শান্তি সমাবেশে মতিয়া চৌধুরী একথা বলেন।

আওয়ামী যুবলীগ ও আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ যৌথ ভাবে এই সমাবেশের আয়োজন করে।

মতিয়া চৌধুরী বলেন, বিএনপিকে বলবো, কিছুদিন পরে নির্বাচন, ট্রাই ইউর লাক, আসেন ভাগ্য পরীক্ষা করেন। নির্বাচনে এসে নিজেদের ভাগ্য পরীক্ষা করুন। জনপ্রিয়তা যাচাই করুন।

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য বলেন, বিএনপি আজও শান্তি বিনষ্ট করার জন্য নতুন করে ষড়যন্ত্র করছে। তারা নানা ভাবে নির্বাচন বানচালের ষড়যন্ত্র করছে।

বিএনপির বিদেশ নির্ভর রাজনীতির সমালোচনা করে মতিয়া চৌধুরী বলেন, মুরব্বিদের ভরসা করে লাভ নেই,  কেউ জামিনদার হবে না। তারা নিজেরাই অর্থনৈতিক মন্দায় বিপর্যস্ত।

স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চুর সভাপতিত্বে যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু প্রমুখ বক্তব্য রাখেন।

বিএনএনিউজ/এইচ.এম/ হাসনাহেনা

Loading


শিরোনাম বিএনএ