24 C
আবহাওয়া
৩:২৬ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » কক্সবাজারে ছুরিকাঘাতে ছাত্রলীগ নেতা খুন

কক্সবাজারে ছুরিকাঘাতে ছাত্রলীগ নেতা খুন

কক্সবাজারে ছুরিকাঘাতে ছাত্রলীগ নেতা খুন

বিএনএ,চট্টগ্রাম : কক্সবাজার শহরে ইমন(১৮) নামে এক ছাত্রলীগ নেতা ছুরিকাঘাতে খুন হয়েছে । বৃহস্পতিবার (২১ জুলাই) রাত ৩টায় চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত ইমন শহরের উত্তর টেকপাড়ার ব্যবসায়ী মোহাম্মদ হাছানের ছেলে। তিনি ৪ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন।

নিহত ইমনের বাবা মো. হাছান অভিযোগ করে বলেন, পূর্ব শত্রুতার জের ধরে আবদুল্লাহ ও তার সঙ্গীরা মিলে তার ছেলেকে ছুরিকাঘাত করেছে। তিনি জানান, বৃহস্পতিবার রাতে মোটরসাইকেল নিয়ে বাসায় যাওয়ার পথে সিকো বরফ কলের সামনে প্রতিপক্ষ দলের ৭/৮ জন ইমনের গতিরোধ করে উপর্যুপরি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে গুরুতর আহত অবস্থায় ইমনকে জেলা সদর হাসপাতালে নিয়ে যাওয়া হলে প্রাথমিক চিকিৎসা দেয়ার পর তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। আজ শুক্রবার সকালে চমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইমন মারা যায়।

কক্সবাজার সদর ৪ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি আসিফুল করিম বলেন, ‘অবিলম্বে ইমনের হত্যাকারীদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করছি। তা না হলে ছাত্রলীগের নেতাকর্মীরা দুর্বার আন্দোলন গড়ে তুলবে।’

এ বিষয়ে কক্সবাজার সদর মডেল থানার ওসি শেখ মুনীর-উল-গীয়াস জানান, খবর পেয়ে হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছিল। তার মৃত্যুর বিষয়ে এখনও মামলা হয়নি। এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। তাদের আইনের আওতায় আনা হবে।

বিএনএনিউজ২৪.কম/এনএএম

Loading


শিরোনাম বিএনএ