35 C
আবহাওয়া
১:৪০ অপরাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » আনোয়ারায় ফিল্ম স্টাইলে দুই ঘরে চুরি 

আনোয়ারায় ফিল্ম স্টাইলে দুই ঘরে চুরি 

আনোয়ারায় গ্রিল কেটে দুই দোকানে চুরি

বিএনএ, আনোয়ারা : চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় বারখাইন ইউনিয়নে ফ্লিম স্টাইলে গ্রীল কেটে দুই বসত ঘরে এক চুরির ঘটনা ঘটেছে।

গত বুধবার মধ্যরাতে বারখাইন ইউনিয়নের ঝিওরী গ্রামে সাবেক চেয়ারম্যান একে এম শাহজাহান চৌধুরীর ছোট ভাই ব্যবসায়ী মাহবুবুর রহমান বুলবুল ও বাংলাদেশ শিপিং কর্পোরেশনের কর্মকর্তা ক্যাপ্টেন মনির উদ্দীন মনসুরী’র ঘরে এ চুরির ঘটনা ঘটে। ঘটনার পর বৃহস্পতিবার ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ।

ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী মাহবুবুর রহমান বুলবুল বলেন, গত বুধবার মধ্যরাতে একদল দুস্কৃতকারী আমার ঘরের তালা ভেঙ্গে প্রবেশ করে ঘরের আলমারীতে রক্ষিত দেড় ভরি স্বর্ণ ও নগদ ৮৫ হাজার টাকা চুরি করে নিয়ে গেছে। এ ব্যাপারে থানায় অভিযোগ করা হয়েছে।

বাংলাদেশ শিপিং কর্পোরেশনের কর্মকর্তা ক্যাপ্টেন মনির উদ্দীন মনসুরী বলেন, গ্রামের বাড়িতে চুরির খবর পেয়ে গতকাল দুপুরে এসে দেখতে পাই দুস্কৃতকারীরা ঘরের তালা ভেঙ্গে ঘরের ভেতরে প্রবেশ করে আলমারীর লকার ভাংচুর করে কিছু মালামাল নষ্ট করে। তবে তেমন কিছু নিয়ে যায় নি।

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মির্জা মো.হাসান জানান, ঝিওরী গ্রামে চুরির খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। পুলিশ এ ঘটনায় জড়িতদের চিহ্নিত করে কঠোর ব্যবস্থা গ্রহণ করবে।

বিএনএনিউজ/এনামুল হক নাবিদ/এইচ.এম।

 

Loading


শিরোনাম বিএনএ