Bnanews24.com
রাজধানী সব খবর

ধামরাইয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৪

মাইক্রোবাসের ধাক্কায় হতাহত ৪

বিএনএ, ঢাকা : ঢাকার ধামরাইয়ে সিএনজি ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মেহেদী হাসান নামে এক মোটরসাইকেল চালকের মৃত্যু হয়েছে, আহত হয়েছেন আরও ৪জন। এদের মধ্যে গুরুতর আহত দু’জনকে আইসিইউতে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (২২ জুলাই) বিকাল ৩টার দিকে ধামরাই উপজেলার গাংগুটিয়া ইউনিয়নের জালসা বউ বাজার স্ট্যান্ডে এ সড়ক দুর্ঘটনা ঘটে।

নিহত মেহেদী হাসান (১৬) ধামরাই উপজেলার সূতিপাড়া ইউনিয়নের বাথুলী গ্রামের রতন মিয়ার বড় ছেলে। মেহেদী হাসান দশম শ্রেণীর ছাত্র ছিলেন।

আহতরা হলেন, রতন মিয়ার ছেলে মাহিম (০৯), মৃত: পাখি মিয়ার ছেলে নাঈম হাসান (১৪), উভয় ধামরাই উপজেলার সূতিপাড়া ইউনিয়নের বাথুলী গ্রামের বাসিন্দা। মানিকগঞ্জ জেলার সাটুরিয়া উপজেলার বালিয়াটি ইউনিয়নের ভাঙ্গাবাড়ি গ্রামের রতন মন্ডলের মেয়ে দুরপ্রতি রানী মন্ডল (৩০), ঢাকা জেলার ধামরাই উপজেলার বাইশাকান্দা ইউনিয়নের পটল গ্রামের কৃষ্ণমন্ডলের ছেলে পরান মন্ডল (০৮)।

নিহতের চাচা বাবুল হোসেন জানান, তিন ভাই মিলে ফুফাতো বোনের বিয়ে খেতে কুশুরা ইউনিয়নের গারাইল গ্রামে ফুফুর বাড়ির উদ্দেশ্যে মোটরসাইকেল নিয়ে বের হয়। তারপর খবর পাই ওরা এ্যাকসিডেন্ট করে। আমার বড় ভাতিজা ঘটনাস্থলেই মারা যায় এবং ছোট দুই ভাতিজাকে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়েছে।

সিএনজিতে থাকা আহত দুরপ্রতি রানী মন্ডলের ছোট ভাই কৃষ্ণমন্ডল বলেন, আমার বড় বোন ও ভাগিনা আমাদের বাড়ি থেকে সিএনজি দিয়ে স্বামীর বাড়ি যায়। জালসা বউ বাজার স্ট্যান্ডে দূর্ঘটনা ঘটে। পরে স্থানীয়রা নিকটস্থ হাসপাতালে ভর্তি করে। এখন তাদের অবস্থা আশঙ্কামুক্ত।

স্থানীয়রা জানায়, কাওয়ালিপাড়া থেকে ধামরাইমুখী সিএনজির সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালকের মৃত্যু হয়। মোটরসাইকেলে থাকা আরও দু’জন ও সিএনজিতে থাকা দুইজন সহ মোট চারজনকে নিকটস্থ সীমান্ত ডিজিটাল হাসপাতাল এন্ড ডায়াগনষ্টিক সেন্টারে ভর্তি করি। পরে সেখানকার কর্তব্যরত চিকিৎসক ডাক্তার নারায়ন চন্দ্র দুজনকে উন্নত চিকিৎসার জন্য সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

পুলিশ জানায়, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। আহতদের অবস্থা আশঙ্কাজনক থাকায় উন্নত চিকিৎসার জন্য দ্রুত সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। মোটরসাইকেল ও সিএনজি জব্দ করে তদন্ত কেন্দ্রে নিয়ে আসা হয়েছে।

কাওয়ালিপাড়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোঃ রাসেল মোল্লা বলেন, সড়ক দুর্ঘটনায় নিহত মেহেদী হাসানের মরদেহ উদ্ধার করা হয়েছে। পরিবারের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিএনএনিউজ/ ইমরান খান/এইচ.এম।